অতিরিক্ত আত্মবিশ্বাসে সমস্যা বাড়বে এই তারিখের জাতক জাতিকার, দেখে নিন সংখ্যাতত্ত্বের গণনা

জ্যোতিষের একটি অধ্যায় সংখ্যাতত্ত্ব। জন্মতারিখের সংখ্যা যোগ করে যে সংখ্যা আসে, তার নিরিখে ভাগ্য নির্ধারন করা সম্ভব। সেই হিসেবে প্রখ্যাত জ্যোতিষী বেজান দারুওয়ালার ছেলে চিরাগ দারুওয়ালা ভাগ্য গণনা করেন। দিন কেমন কাটবে তা আগে থেকে জানতে সকলেই আগ্রহী থাকেন। এর কারণে সকলেই ভরসা করে জ্যোতিষশাস্ত্রের ওপর। সেই বিচারে জেনে নিন আজ কেমন কাটবে। দেখে নিন সংখ্যাতত্ত্বের বিচারে আজকের দিন কেমন কাটবে, দেখে নিন কী বলছেন জ্যোতিষবিদ চিরাগ দারুওয়াল্লা। দেখে নিন সংখ্যাতত্ত্বের বিচারে কেমন কাটবে আপনার আজকের দিনটি। 

Chirag Daruwalla | Published : Sep 4, 2022 3:36 AM IST

19
অতিরিক্ত আত্মবিশ্বাসে সমস্যা বাড়বে এই তারিখের জাতক জাতিকার, দেখে নিন সংখ্যাতত্ত্বের গণনা

সংখ্যা ১ ( যে কোনও মাসে ১, ১০, ১৯ এবং ২৮ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজ আপনি বিশেষ কিছু অর্জনের জন্য কঠোর পরিশ্রম করবেন। ঘরে বসে কিছু কেনাও সম্ভব। প্রিয়জনের কষ্টে তাকে সাহায্য করে আনন্দ পাবেন। আপনার যদি কোনও সিদ্ধান্ত নিতে সমস্যা হয়, তাহলে একজন প্রবীণের পরামর্শ নিন। আর্থিক অবস্থা ভালো থাকবে। কোষ্ঠকাঠিন্য ও গ্যাসের সমস্যা বাড়াতে পারে।    
 

29

সংখ্যা ২ ( যে কোনও মাসে ২, ১১, ২০ এবং ২৯ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজ আপনার নেওয়া কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত ভালো প্রমাণিত হবে। পরিবারের সদস্যদের সহযোগিকাও আপনার জন্য উপকারী হবে। আপনি কর্মক্ষেত্রের কার্যক্রমেও অংশগ্রহণ করতে পারেন। অতিরিক্ত আত্মবিশ্বাস আপনাকে সমস্যায় ফেলতে পারে। ব্যবসায়িক কার্যক্রম স্বাভাবিক থাকবে। বিনিয়োগের জন্য সময় অনুকূল নয়। 
 

39

সংখ্যা ৩ ( যে কোনও মাসে ৩, ১২, ২১ এবং ৩০ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, তাড়াহুড়ো না করে শান্ত ভাবে আপনার কাজ শেষ করার চেষ্টা করুন। সমস্ত কাজ সঠিকভাবে সম্পন্ন হবে। আপনার ভালো মনোভাব ও ভারসাম্যপূর্ণ চিন্তাভাবনা আপনাকে সমস্যা সমাধানে সাহায্য করবে। অতিরিক্ত চিন্তার কারণে সমস্যায় পড়তে পারেন। মার্কেটিং-এর কাজগুলো সম্পূর্ণ করার এটা সেরা সময়।   
 

49

সংখ্যা ৪ ( যে কোনও মাসে ৪, ১৩, ২২ এবং ৩১ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন আপনার মন অনুসারে কাজে ভালো সময় কাটবে। মানসিক শান্তি পাবেন। নতুন তথ্য পেতে পারেন। শিশু ও কিশোররা তাদের পড়াশোনা ও কেরিয়ারে মন দিন। নেতিবাচক চিন্তা মাথায় আসবে। ধৈর্য ও অধ্যাবসায় রাখুন। কর্মচারীদের থেকে সহযোগিতা পাবেন। কাজে অগ্রগতি আসবে।   
 

59

সংখ্যা ৫ ( যে কোনও মাসে ৫, ১৪, ২৩ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজকের দিনটি মহিলাদের জন্য বিশেষভাবে আরামদায়ক হবে। নতুন পরিকল্পনা করতে পারেন। এটি উপকারী প্রমাণিত হবে। আপনার কথা বলার ধরন অন্য লোকেদের আকৃষ্ট করবে। পুরনো নেতিবাচকতা আপনার ওপর আধিপত্য হতে দেবেন না। তাড়াহুড়ো না করে সহজে কোনও কাজ শেষ করার চেষ্টা করুন। 
 

69

সংখ্যা ৬ ( যে কোনও মাসে ৬, ১৫ এবং ২৪ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, গ্রহের অবস্থান অনুকূল হবে। আপনার কর্মক্ষমতা প্রত্যাশার চেয়ে বেশি হবে। কয়েকদিন ধরে চলতে থাকা সমস্যা সমাধান হবে। ছেলে মেয়েদের ভর্তি নিয়ে বিভ্রান্তি হবে। আজ যে কোনও ধরনের ভ্রমণ এড়িয়ে চলুন। দাম্পত্য জীবনে সম্পর্ক মধুর হতে পারে.  
 

79

সংখ্যা ৭ ( যে কোনও মাসে ৭, ১৬ এবং ২৫ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আপনার ভবিষ্যত লক্ষগুলোর জন্য কঠোর পরিশ্রম ও কাজ করে আপনি সাফল্য পাবেন। পারিবারিক বিষয়ে আপনার সিদ্ধান্তই সর্বাগ্রে হবে। আপনার ভাইদের সঙ্গে কোন প্রকার কলহ ও উত্তেজনা সৃষ্টি করবেন না। অতিরিক্ত শারীরিক কার্যকলাপ ক্ষতিকারক হতে পারে। স্বাস্থ্য ভালো থাকতে পারে। 
 

89

সংখ্যা ৮ ( যে কোনও মাসে ৮, ১৭ এবং ২৬ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, কিছু পুরনো মতভেদ মিটে যাবে। আপনার নিষ্ঠা ও সাহস একটি গুরুত্বপূর্ণ কাজ সম্পন্ন করতে পারে। সন্তান সম্পর্কিত কোনও সমস্যা সমাধানে স্বস্তি মিলবে। কারও কাছ থেকে ভালো খবর পেতে পারেন। ব্যবসা ভালো পরিস্থিতি তৈরি হবে। পরিশ্রম বেশি ও লাভ কম হবে। 
 

99

সংখ্যা ৯ ( যে কোনও মাসে ৯, ১৮ এবং ২৭ তারিখ জন্মগ্রহণকারী ব্যক্তি)
গণেশ বলেছেন, আজ ভাবার ও আত্মদর্শনের সময়। যদি স্থানান্তরের কোনও পরিকল্পনা থাকে তবে সময় সঠিক হবে। প্রিয় বন্ধির সঙ্গে ভ্রমণে সুযোগ হবে ও পুরনো স্মৃতিও তাজা হবে। ক্ষতিপূরণ দিতে হতে পারে। কাছের কারও সঙ্গে তর্ক করলে তার নেতিবাচক প্রভাব পড়বে। ব্যবসায় কিছু বাধা আসতে পারে।   
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos