'মুখ্যমন্ত্রী হবেন মহম্মদ সেলিম, উপমুখ্যমন্ত্রী আব্বাস সিদ্দিকি', বললেন বিজেপি নেতা শুভেন্দু

দাঁতনের নীলদার জনসভা থেকে বাম-কংগ্রেস জোট ও তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে একযোগে আক্রমণ করলেন বিজেপি নেতা শুভেন্দু অধিকারী। পশ্চিম মেদেনীপুরে এটাই ছিল তাঁর প্রথম প্রচার সভা। শুভেন্দু অধিকারী বামেদের ব্রিগেড নিয়ে কটাক্ষ করে বলেন রাজ্যের মুখ্যমন্ত্রী হবেন মহম্মদ সেলিম, উপমুখ্যমন্ত্রী হবেন আব্বাস সিদ্দিকী,বামপন্থী রা সাবধান, আপনাদের ধর্মনিরপেক্ষতার বুলি আর চলবেনা। 
 

Saborni Mitra | Published : Feb 28, 2021 3:11 PM IST

16
'মুখ্যমন্ত্রী হবেন মহম্মদ সেলিম, উপমুখ্যমন্ত্রী  আব্বাস সিদ্দিকি', বললেন বিজেপি নেতা শুভেন্দু

 বাম কংগ্রেস ব্রিগেড নিয়ে বিজেপি নেতা শুভেন্দু অধিকারীর তীব্র কটাক্ষ। তিনি বলেন রাজ্যের মুখ্যমন্ত্রী হবেন মহম্মদ সেলিম, উপমুখ্যমন্ত্রী হবেন আব্বাস সিদ্দিকী,বামপন্থী রা সাবধান, আপনাদের ধর্মনিরপেক্ষতার বুলি আর চলবেনা। 
 

26

দাঁতনের নীলদার জনসভা থেকে বাম-কংগ্রেস জোট ও তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে একযোগে আক্রমণ করলেন বিজেপি নেতা শুভেন্দু অধিকারী। পশ্চিম মেদেনীপুরে এটাই ছিল তাঁর প্রথম প্রচার সভা।
 

36

 বামব্রিগেড প্রসঙ্গে দাঁতনের সবা থেকে তিনি বলেন- আজকে একটা ব্রিগেড হয়েছে ৷ বামপন্থীরা আর নিরপেক্ষতার কথা বলবেন ? পাশে আব্বাস সিদ্দিকীকে নিয়ে মিটিং করেছেন ৷এই রাজ্যের মুখ্যমন্ত্রী হবেন মহম্মদ সেলিম, উপমুখ্যমন্ত্রী হবেন আব্বাস সিদ্দিকী,বামপন্থীরা সাবধান, আপনাদের ধর্মনিরপেক্ষতার বুলি আর চলবেনা ৷আসুন আপনারা বিজেপিতে, যার একমাত্র স্লোগান -ভারত মাতা কি জয় ৷ 
 

46

হাজার দুয়েক মানুষ উপস্থিত ছিলেন সভাতে ৷ এদিন সভা শুরুর প্রথম দিকেই থেকে নেত্রী মমতা বন্দোপাধ্যায় ও অভিষেক বন্দোপাধ্যায় কে নিয়ে বিভিন্ন কটাক্ষ পুর্ন মন্তব্য করেছেন তিনি ৷ শান্তিনিকেতনে অভিষেকের বাড়িতে সিবিআই-এর হানা প্রসঙ্গ তুলে বলেন প্রমাণ হয়ে গেছে তোলাবাজ ভাইপোর সহধর্মিনীর অ্যাকাউন্টে হিসেব বহির্ভূত টাকা রয়েছে। আমি দেখিয়েছিলাম থাইল্যান্ডের একাউন্টে টাকা জমা দেওয়ার রসিদ ৷

56

টিএমসি মহিলাদের কাছে গিয়ে শুড়শুড়ি দিচ্ছে ৷ বলছেন নেত্রী বাংলার মেয়ে ৷ উনি বাংলাদেশের অনুপ্রবেশকারিদের ফুফু, রোহিঙ্গাদের খালা ৷  উনি বাংলার মেয়ে নন ৷ সব চেয়ে সর্বনাশ মহিলাদের ক্ষতি করেছেন মমতা বন্দোপাধ্যায় ৷সাড়ে ৯ বছর পরে দুয়ারে সরকার নয়, যমের দুয়ারে সরকার, এখন তো দুয়ারে সিবিআই ৷ রীতিমত কটাক্ষের সুরে বলেন শুভেন্দু অধিকারী। 
 

66

 এলাকার সংখ্যালঘু মুসলমানদের বলবো টিএমসির ফাঁদে পা দেবেন না ৷ মাইনোরিটি স্কলারশিপ দেওয়ার নামে আপনাদের বাড়ির ছেলে মেয়েদের সর্বনাশ করেছে ৷  মোদীজীর সমস্ত স্কিম আপনারাও পেয়েছেন ৷ আমরা এপিজে আব্দুল কালামকে স্যালুট করি, আফজল গুরুদের ঘৃনা করি ৷এটাই বিজেপির ফর্মুলা ৷ কে প্রার্থী জানার দরকার নেই ৷ সব কেন্দ্রেই মোদিজীকে সামনে রেখে ভোট করুন ৷ ডবল ইঞ্জিন সরকার তৈরী করুন। ভারত মাতা কি জয়ের স্লোগানও তোলেন শুভেন্দু অধিকারী। 
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos