বামেদের 'বিগ্রেড' ভরাতে বাদ গেল না বাচ্চাও, সাতসকালে জেলা থেকে কর্মী-সমর্থকদের কলকাতা পাড়ি

বামফ্রন্ট, কংগ্রেস জোটের ব্রিগেড সমাবেশে আজ সকাল থেকে নদীয়া জেলার বিভিন্ন প্রান্ত থেকে কর্মীরা কলকাতার উদ্দেশে রওনা দিয়েছেন। এদিন সকালে নদীয়ার কৃষ্ণগঞ্জ, নবদ্বীপ ,নাকাশিপাড়া কালিগঞ্জ, চাপড়া,তেহট্টের ইত্যাদিকে এলাকা থেকে কেউ বাসে, কেউ ট্রেনে কলকাতার উদ্দেশ্যে রওনা দিয়েছেন।

Asianet News Bangla | Published : Feb 28, 2021 5:14 AM IST

19
বামেদের 'বিগ্রেড' ভরাতে বাদ গেল না বাচ্চাও, সাতসকালে জেলা থেকে কর্মী-সমর্থকদের কলকাতা পাড়ি

বামেদের 'বিগ্রেড চলো'য় বাদ গেল না বাচ্চাও। সকাল থেকেই রাজ্য়ের জেলা থেকে কর্মী-সমর্থকরা পাড়ি দিল ব্রিগেড
 

29

বামফ্রন্ট, কংগ্রেস জোটের ব্রিগেড সমাবেশে আজ সকাল থেকে নদীয়া জেলার বিভিন্ন প্রান্ত থেকে কর্মীরা কলকাতার উদ্দেশে রওনা দিয়েছেন।

39

এদিন সকালে নদীয়ার কৃষ্ণগঞ্জ, নবদ্বীপ ,নাকাশিপাড়া কালিগঞ্জ, চাপড়া,তেহট্টের ইত্যাদিকে এলাকা থেকে কেউ বাসে, কেউ ট্রেনে কলকাতার উদ্দেশ্যে রওনা দিয়েছেন।

49

 দলীয় কর্মীরা মনে করছেন ২০২১ সালের নির্বাচনে উপলক্ষে এই সমাবেশ থেকে নেতৃত্ব দলীয় কর্মীদের উদ্যেশে বলেন কি বলেন সেদিকে তাকিয়ে রয়েছেন দলের কর্মীরা।

59

 রবিবার বামেদের ব্রিগেড। আর সেই জন্যই উৎসাহ তুঙ্গে কর্মী-সমর্থকদের। বামেদের ব্রিগেডে জন্য বাড়ি বাড়িতে তৈরি হচ্ছে ১০ লক্ষের খাবার।

69

সাতসকালে জেলা থেকে বামেদের ব্রিগেডে পাড়ি দিয়েছেন মহিলা কর্মী সমর্থকরাও

79

তবে এসবকেও ছাড়িয়ে যেত, যদি আসতেন বুদ্ধদেব। ব্রিগেডে আসার ইচ্ছে প্রকাশ করেছিলেন রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্য। কিন্তু শারীরিক অসুস্থতার জন্য রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী আসতেন পারছেন না।

89

২০২১ এর নির্বাচনের আগে বামেদের ভোট প্রচারের সবথেকে বড় সুযোগ ব্রিগেডের সভা।

99

শক্তি দেখাতে কংগ্রেসও চাইছে সব জেলা থেকে কর্মীদের হাজির করতে। থাকবে আব্বাস সিদ্দিকির ইন্ডিয়ান সেকুলার ফ্রন্টের সমর্থকরাও। গুজরাট থেকেও আসছেন পরিযায়ী শ্রমিকও। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos