'দাদা তুমি এগিয়ে চলো'-র পোস্টার বসিরহাটে, ' হোর্ডিং-ব্যানার' নিয়ে কড়া নির্দেশ কমিশনের

'দাদা তুমি এগিয়ে চলো' প্রাক্তন বিধায়ককে নিয়ে পোস্টার।  বসিহাট মহাকুমার বসিরহাট দক্ষিণের বিধায়ক দিপেন্দু বিশ্বাস এর টিকিট না পেয়ে ইতিমধ্যে বিজেপি সদর দপ্তরে কলকাতার হেস্টিংস অফিসে গিয়ে বিজেপিতে যোগদান করেছেন। তার হাতে দলীয় পতাকা তুলে দিয়েছেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ, শুভেন্দু অধিকারী, মুকুল রায় সহ নেতৃত্ব। উল্লেখ্য, এদিকে ভোটের দোরগড়ায় ' হোর্ডিং-ব্যানার পোস্টারে একচেটিয়া দখলদারি চলবে না', কড়া নির্দেশ কমিশনের।

Asianet News Bangla | Published : Mar 14, 2021 8:08 AM IST

15
'দাদা তুমি এগিয়ে চলো'-র পোস্টার বসিরহাটে, ' হোর্ডিং-ব্যানার' নিয়ে কড়া নির্দেশ কমিশনের
25


 ২০১৬, সালের তৃণমূল কংগ্রেসের প্রার্থী হয়ে এই কেন্দ্রে জিতেছিলেন। ২০২১ এর রাজ্য বিধানসভার তৃণমূল রাজ্য নেতৃত্ব বিগত দিনের কথা জেনে এবার তাকে প্রার্থী করেনি ২০১৭ সালে বসিরহাটে একটি অপ্রীতিকর ঘটনা ঘটেছিল পাশাপাশি গোষ্ঠীদ্বন্দ্ব মাথা চাড়া দিয়েছিল।
 

35

 সূত্রের খবর সেই ঘটনায় ক্ষুব্ধ রাজ্য তৃণমূল নেতৃত্ব। তাকে প্রার্থী করিনি। নির্বাচনে তারপর টিকিট না পাওয়ায় বিজেপিতে যোগদান করেন।   রবিবার সকাল বেলা বসিরহাট পুরাতন বাজার এলাকার বিভিন্ন জায়গায় বর্তমান বিজেপি কর্মী তথা দিপেন্দু বিশ্বাস কে নিয়ে বিভিন্ন জায়গায় পোস্টার পড়েছে। তাতে লেখা আছে,' দাদা তুমি এগিয়ে চল, আমরা তোমার সঙ্গে আছি।' 

45


কে বা কারা এই পোস্টটার মেরেছে। এখনও পর্যন্ত জানতে পারিনি স্থানীয় বাসিন্দারা, সব মিলিয়ে নতুন করে রাজনৈতিক জল্পনা উসকে দিল এই পোস্টার ঘিরে।
 

55


এদিকে একুশের ভোট যুদ্ধের দোরগড়ায় দাঁড়িয়ে কমিশনের কড়া নির্দেশ, ' হোর্ডিং-ব্যানার পোস্টারে একচেটিয়া দখলদারি চলবে না। প্রচারে কোনও দল আধিপত্য দেখাতে পারবে না। আর সেটা নিশ্চিত করতে হবে স্থানীয় প্রশাসনকে।'  রাজ্যকে এমনটাই নির্দেশ পাঠিয়েছে নির্বাচন কমিশন।

 

Share this Photo Gallery
click me!
Recommended Photos