প্রশাসনিক কাজের সঙ্গে ৩ দিনে ৪ রাজ্যে ১০ সমাবেশ, নির্বাচনী প্রচারেও 'মোদী ঝড়'

একাদিক রাজ্যে নির্বাচনী প্রচার, প্রশাসনিক কাজ, করোনা নিয়ন্ত্রণে ব্যবস্থা থেকে বিদেশ সফর। একের পর এক কর্মসূচি করে রীতিমত ঝড় তুলেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। বয়স যে তার কাছে কেবল মাত্র একটা সংখ্যা, তা ৩ দিনে ৪ রাজ্যে ১০ সমাবেশ করে প্রমাণ করে দিয়েছেন নমো।
 

Sudip Paul | Published : Apr 3, 2021 6:55 AM IST / Updated: Apr 03 2021, 01:29 PM IST

110
প্রশাসনিক কাজের সঙ্গে ৩ দিনে ৪ রাজ্যে ১০ সমাবেশ, নির্বাচনী প্রচারেও 'মোদী ঝড়'

পশ্চিমবঙ্গ, আসাম, কেরল, তামিলনাডু ও পুদুচেরি। মোট ৫ রাজ্যে নির্বাচন। প্রচারে রীতিমত ঝড় তুলেছে বিজেপি। অন্যান্য নেতাদের পাশাপাশি পিছিয়ে নেই মোদীও।
 

210

প্রশাসনিক কাজের মাঝেই দলীয় প্রচারে রীতিমত দেশের বিভিন্ন প্রান্ত চষে ফেলছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।  ৩ দিনে ৪ রাজ্যে ১০ সমাবেশ করে ঝড়ে গতিতে ছুটছেন তিনিও।
 

310

সঙ্গে পাল্লা দিয়ে চলছে করোনা নিয়ন্ত্রণ,টিকাকরণের মত গুরুত্বপূর্ণ বিষয়গুলির উপর নজরদারিও। সবদিক সামলাচ্ছেন মোদী। অনেকের মতে, এর জন্যই বলা হয় মোদী হ্যায় তো মুমকিন হ্যায়।

410

সম্প্রতি বিদেশ সফরও সেরে এসেছেন মোদী। বাংলাদেশে২ দিনের সফরে গিয়ে একাধিক কর্মসূচি করেছেন ভারতের প্রধানমন্ত্রী।
 

510

তবে সব বাধাকে অতিক্রম করে যেভাবে ভোটের প্রচারে ঝড় তুলেছে  মোদী, তার থেকে প্রমাণিত বয়স তার কাছে কেবল মাত্র একটা সংখ্যা।

610

৩ দিনে ৪ রাজ্যের ১০ সমাবেশ করছেন মোদী। এর মধ্যে প্রথম দিন কোকরাঝাড়া ও মাদুরাইয়ের মিনাক্ষী মন্দির দর্শনের পাশাপাশি বাংলায় জয়নগর, উলুবেড়িয়ায় নির্বাচনী সভাকরেছেন মোদী।

710

দ্বিতীয় দিনে  মাদুরাই, কন্যাকুমারী, পাতনামথিত্ত, তিরুবনন্তপুরম নিজের একাধিক কর্মসূচি সাফল্যের সঙ্গে করেছেন দেশের প্রধানমন্ত্রী।
 

810

তৃতীয় দিনে শনিবার বাংলায় জোড়া সভা রয়েছে মোদীর। আজ নির্বাচনী প্রচারে  তারকেশ্বর এবং সোনারপুর কর্মসূচি নরেন্দ্র মোদীর। এছাড়া এই কদিনে মোট ২৩টি সমাবেশ করেছেন প্রধানমন্ত্রী।
 

910

নির্বাচনে প্রতি রাজ্যেই নরেন্দ্র মোদীকে সামনে রেখেই লড়াইয়ের ময়দানে নেমেছে পদ্ম শিবির বিশেষ করে বাংলায় এবার পালাবদলের অঙ্গীকার করেছে বিজেপি।

1010

তাই আগে থেকেই ঘোষণা ছিল বাংলায় রেকর্ড সংখ্যক সমাবেশ করবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। দলের প্রচারে তিনি যে কতটা নিবেদিত প্রাণ তা একের পর এক প্রচারে প্রমাণ করছেন নমো।

Share this Photo Gallery
click me!
Recommended Photos