নন্দীগ্রামে মমতার নামে দেওয়াল লিখন শুরু, মহাশিবরাত্রিতে মনোনয়ন পেশ তৃণমূল সুপ্রিমোর


নন্দীগ্রামে মমতার নামে দেওয়াল লিখন শুরু হয়ে গিয়েছে। তৃণমূল নেতা শেখ সুফিয়ানের বাড়ির পাঁচিলে মমতার নামে দেওয়াল ইতিমধ্য়েই শুরু হয়েছে।   ১১ মার্চ শিবরাত্রিতে নন্দীগ্রাম থেকে মনোনয়ন জমা মমতার। তৃণমূল সূত্রে খবর, নন্দীগ্রাম থেকেই বিধানসভা নির্বাচনে প্রার্থী হচ্ছেন মমতা বন্দ্য়োপাধ্য়ায়।  তৃণমূলের প্রার্থীতালিকা প্রকাশিত না হলেও নন্দীগ্রাম থেকে মমতার প্রার্থীপদ প্রায় নিশ্চিত।  

Asianet News Bangla | Published : Mar 3, 2021 5:55 AM IST / Updated: Mar 03 2021, 11:31 AM IST

16
নন্দীগ্রামে মমতার নামে দেওয়াল লিখন শুরু, মহাশিবরাত্রিতে মনোনয়ন পেশ তৃণমূল সুপ্রিমোর

নন্দীগ্রামে মমতার নামে দেওয়াল লিখন শুরু হয়ে গিয়েছে। তৃণমূল নেতা শেখ সুফিয়ানের বাড়ির পাঁচিলে মমতার নামে দেওয়াল ইতিমধ্য়েই শুরু হয়েছে।

26

 ১১ মার্চ মহাশিবরাত্রিতে নন্দীগ্রাম থেকে মনোনয়ন জমা মমতার। তৃণমূল সূত্রে খবর, নন্দীগ্রাম থেকেই বিধানসভা নির্বাচনে প্রার্থী হচ্ছেন মমতা বন্দ্য়োপাধ্য়ায়। 

36

 তৃণমূলের প্রার্থীতালিকা প্রকাশিত না হলেও নন্দীগ্রাম থেকে মমতার প্রার্থীপদ প্রায় নিশ্চিত।

46

 

প্রসঙ্গত ১০ জানুয়ারি নন্দীগ্রামের সভা মঞ্চ থেকে মমতা বলেন, 'কেমন হত যদি আমি নন্দীগ্রাম থেকে দাঁড়াই' বলেই তিনি নিশ্চিত করেন যে একুশের নির্বাচনে নন্দীগ্রাম থেকে তিনি প্রার্থী হবেন। এও বলেন 'নন্দীগ্রাম বড় বোন এবং ভবানীপুর ছোট বোন।' 

56

তবে অপরদিকে প্রশ্ন উঠেছে নন্দীগ্রামের সঙ্গে ভবানীপুরেও কি দাঁড়াবেন মমতা।নন্দীগ্রামে তৃণমূল সুপ্রিমোকে ৫০ হাজার ভোটে হারানোর  চ্যালেঞ্জ ছোঁড়েন শুভেন্দু।
 

66

তবে এনিয়ে হুঁশিয়ারি দেন নন্দীগ্রামের প্রাক্তন বিধায়ক তথা বিজেপি নেতা শুভেন্দু অধিকারী। তিনি বলেছেন, 'একটাই কেন্দ্র থেকে দাঁড়াতে হবে। দুটি জায়গা থেকে দাঁড়াতে পারবেন না।'  

Share this Photo Gallery
click me!
Recommended Photos