সৌরভকেই জননেতা হিসেবে চায় বাংলা, পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচনের আগে সমীক্ষায় দাবি

মাঝে সৌরভ গঙ্গোপাধ্যায়ের রাজনীতি যোগদান নিয়ে তুঙ্গে উঠেছিল জল্পনা। কিন্তু হৃদরোগে আক্রান্ত হওয়ার পর থেকেই সেই জল্পনা স্তিমিত হয়ে যায়। কিন্তু সম্প্রতি এক সমীক্ষায় উঠে এসেছে বিপূল সংখ্যক মানুষ চাইছে রাজনীতিতে আসুক বিসিসিআই প্রেসিডেন্ট। ক্রিকেট নয়, এবার রাজনীতি র পিচে দাদাগিরি করুক প্রাক্তন ভারত অধিনায়ক। ইঙ্গিত সমীক্ষায়। 

Sudip Paul | Published : Feb 16, 2021 11:00 AM IST

110
সৌরভকেই জননেতা হিসেবে চায় বাংলা, পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচনের আগে সমীক্ষায় দাবি

রাজনীতিতে সৌরভ গঙ্গোপাধ্যায়ের প্রবেশ নিয়ে জল্পনা দীর্ঘ দিনের। বিজেপিতে যোগ দিতে পারেন বর্তমান বিসিসিআই প্রেসিডেন্ট তা নিয়েও মাঝে সরগরম হয়ে উঠেছিল রাজ্য রাজনীতি।

210

স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহের ছেলে জয় শাহের সঙ্গে সৌরভের সক্ষতা, রাজ্যপাল জগদীপ ধনখড়ের সঙ্গে সাক্ষাৎ, অমিত শাহের সঙ্গে একই মঞ্চে অবস্থান সৌরভের রাজনীতিতে যোগের জল্পনা আরও বাড়িয়ে দিয়েছিল।
 

310

সম্প্রতি শেনা গিয়েছিল বিধানসভা নির্বাচনে রাজ্যে বিজেপি মুখ হয়ে উঠতে চলেছেন সৌরভ গঙ্গোপাধ্যায়। রাজ্যে বিজেপির মুখ্যমন্ত্রী পদপ্রার্থী হতে পারেন সৌরভ এমনটাও শোনা গিয়েছিল।

410

কিন্তু হৃদরোগে আক্রান্ত হওয়ার পর সব জল্পনায় ইতি পড়ে যায়। জানুয়ারি মাসে দুবার হাসপাতালে ভর্তি হতে হয় সৌরভকে। ৩টি ব্লকেজ ধরা পড়ে সৌরভের হার্টে। দুবারে বসানো হয় ৩টি স্টেন্ট। 
 

510

সৌরভ হাসপাতালে ভর্তি থাকার সময় দেখা করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ফোনে সৌরভের শারীরিক বিষয়ে যাবতীয় খোজ নেন কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহ। রাজ্য বিজেপি নেতারাও দেখা করেন মহারাজের সঙ্গে।
 

610

কিন্তু সোমবার এবিপি আনন্দ এবং সিএনএক্স-এর যৌথ সমীক্ষায় এমন তথ্য উঠে এল, যা ফের উস্কে দিল সৌরভ গঙ্গোপাধ্যায়ের রাজনীতিতে যোগের জল্পনা। 

710

রাজনীতিতে সৌরভ গঙ্গোপাধ্যায়ের আসা উচিৎ কিনা সমীক্ষায় প্রশ্ন রাখা হয়। এই প্রশ্নের উত্তরে রাজ্যের ৭৭ শতাংশ মানুষ চান এবার রাজনীতির পিচেও দাদাগিরি করিক বর্তমান বিসিসিাই প্রেসিডেন্ট।
 

810

অর্থাৎ সমীক্ষায় যে সংখ্যক মানুষ অংশগ্রহণ করেছেন তার সিংহভাগ মানুষ চাইছেন এবার ক্রিকেট প্রশাসন রাজ্যের প্রশাসনের হাল ধরুক প্রাক্তন ভারত অধিনায়ক।

910

তবে পূর্বেও রাজনীতিতে যোগদানের বিষয়ে কোনও মন্তব্য করেননি সৌরভ। প্রশ্ন করলেও সযত্নে পাশ কাটিয়ে গিয়েছেন।  সরাসরি কোনও মন্তব্য করতে চাননি বিসিসিআই প্রেসিডেন্ট।

1010

তবে এবার এবিপি আনন্দ ও সিএনএক্সের সমীক্ষায় বিপূল সংখ্যক মানুষ সৌরভের রাজনীতিতে যোগদানের পক্ষে মত দেওয়ায়, নিজের মত পরিবর্তন করেন কিনা সৌরভ তার উত্তর দেবে ভবিষ্যৎ।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos