ভোট প্রচারে রঙিন হচ্ছে নন্দীগ্রাম, সাইকেলে বিজেপির পাতাকা নিয়ে প্রচারে শুভেন্দুর ডানহাত কণিষ্ক

ভোট প্রচারে রঙিন হচ্ছে নন্দীগ্রাম। এই কেন্দ্রে কে তৃণমূল ও বিজেপির কাছে রীতিমত সম্মানের লড়াই হয়ে দাঁড়িয়েছে। এবার সেই  নন্দীগ্রামেই প্রচার শুরু করেলেন বিজেপি নেতা শুভেন্দু অধিকারীর ডান হাত বলে পরিচিত কণিষ্ক পান্ডা। 

Asianet News Bangla | Published : Mar 3, 2021 11:44 AM IST

16
ভোট প্রচারে রঙিন হচ্ছে নন্দীগ্রাম, সাইকেলে বিজেপির পাতাকা নিয়ে প্রচারে শুভেন্দুর ডানহাত কণিষ্ক

নন্দীগ্রাম এক নম্বর পূর্ব মণ্ডলের যুব মোর্চার উদ্যোগে সাইকেল যাত্রায় অংশ নিয়েছিলেন বর্তমানে বিজেপি নেতা কণিষ্ক পান্ডা। ভেকুটিয়া মাঠ থেকে কাণ্ডপরসা পুল পর্যন্ত শোভাযাত্রা হয়। কণিষ্ক পান্ডা ছাড়াও উপস্থিত ছিলেন স্থানীয় বিজেপি নেতা কর্মীরা। 
 

26

কণিষ্ক পান্ডা প্রথম থেকেই শুভেন্দু অধিকারির ডানহাত হিসেবে পরিচিত। শুভেন্দ তৃণমূল কংগ্রেস ছাড়ার পরপরই তিনিও দল ছেড়ে নাম লেখান পদ্মশিবিরে। এলাকার দাপুটে নেতা হিসেবেই তাঁর পরিচিত ছিল। 

36

তৃণমূল কংগ্রেসের থাকার সময় তিনি ছিলেন জেলা সম্পাদক। যদিও দল ছাড়ার আগে একাধিকবার দলবিরোধী মন্তব্য ও কার্যকলাপের অভিযোগ তুলে তৃণমূল তাঁকে সাসপেন্ড করে। 
 

46

তৃণমূল কংগ্রেস সাসপেন্ড করার পরই তিনি সকলের জন্য মিষ্টিমুখের ব্যবস্থা করেছিলেন। তবে সাসপেন্ড নিয়ে সেভাবে কোনও মন্তব্যই করেননি তিনি। রাজনৈতিক পর্যবেক্ষকরা মনে করেছিলেন কণিষ্ক পণ্ডা চালিয়েছিলেন তাঁকে দল সাসপেন্ড করুক। 
 

56

 বর্তমানে জেলার প্রথম সারির বিজেপি নেতা হিসেবেই কাজ করছেন কণিষ্ক পান্ডা। নিজের প্রভাব খাটিয়ে বিধানসভা নির্বাচনে বিজেপিকে ভোলে জায়গায় পৌঁছে দিতে চাইন তিনি। তেমনই জানিয়েছেন ঘণিষ্ঠরা। 

66

অধিকারী পরিবারের অধিকাংশ সদস্য ও তাদের ঘনিষ্টরা বর্তমানে বিজেপিতে যোগ দিয়েছেন। এই অবস্থায় পূর্ব মেদিনীপুরে তৃণমূল কংগ্রেসে দাপট বেড়েছ অখিল গিরি ও তাঁর ছেলে ও তাঁদের ঘনিষ্টদের। 
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos