উলুবেড়িয়াতে BJP-র রোড শোয়ে উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ, দেখুন ছবিতে-ছবিতে

হাওড়া গ্রামীনের উলুবেড়িয়াতে নির্বাচনী প্রচারে ঝড় তুলতে ভোট প্রচারে উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী ও বিজেপি নেতা যোগী আদিত্যনাথ। শনিবার বিজেপি প্রার্থী প্রত্যূষ মন্ডলের সমর্থনে জাতীয় সড়ক ধরে রোড শো করেন যোগী আদিত্যনাথ।গাড়ি থেকে হাত দেখাতে থাকেন তিনি। তাকে দেখার জন্য করোনা ভুলে রাস্তায় ভিড় করেন উলুবেড়িয়া উত্তর বিধানসভা কেন্দ্রের মানুষ। 

Asianet News Bangla | Published : Apr 3, 2021 9:15 AM IST

16
উলুবেড়িয়াতে BJP-র রোড শোয়ে উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ, দেখুন ছবিতে-ছবিতে

 
হাওড়ায় ভোট প্রচারে এবার কোমর বেঁধে নামলেন যোগীরাজ। হাওড়ার উলুবেড়িয়াতে বিধানসভা কেন্দ্রে বিজেপি প্রার্থী প্রত্যূষ মন্ডলের সমর্থনে জাতীয় সড়ক ধরে রোড শো করেন যোগী আদিত্যনাথ।
 

26

 

 


 উলুবেড়িয়াতে বিজেপি প্রার্থী প্রত্যূষ মণ্ডলের সমর্থনে রোড শোতে তিনি যোগ দেন আজকে। হাওড়ার এই কেন্দ্রে বিজেপি প্রার্থী  প্রত্যূষ মণ্ডলের জন্যে ভোট চাইতে প্রচারে নামেন তিনি।

36

 হেলিকপ্টার থেকে গাড়িতে প্রচার মাঠে যান। সেখান থেকে প্রার্থীর সাথে গাড়িতে প্রচারে বেরোন তিনি। জনমানুষের ঢলে যাত্রাপথের  রাস্তা ভরে যায়। 


 

46


গাড়ি থেকে হাত দেখাতে থাকেন তিনি। তাকে দেখার জন্য করোনা ভুলে রাস্তায় ভিড় করেন উলুবেড়িয়া উত্তর বিধানসভা কেন্দ্রের মানুষ। শুধু তাই নয় খেলা হবে খেলা  হবে নাচে-গানে  বাদ্যযন্ত্র ভরে ওঠে ওই রোড শো।

56


ওই বিধানসভা কেন্দ্রের বিজেপি প্রার্থীর সমর্থনে ভোটের প্রচারে আসেন তিনি। আঁটোসাঁটো নিরাপত্তা ব্যবস্থার মধ্যেই ভোট প্রচার করছেন তিনি। 
 

66

 এই রোড শোকে ঘিরে বিজেপির কর্মীদের মধ্যে উচ্ছ্বাস ছিল চোখে পড়ার মতো। তিনি ভোটারদের কাছে হাত নেড়ে বিজেপিকে ভোট দিয়ে জেতানোর আবেদন জানান।

Share this Photo Gallery
click me!
Recommended Photos