ব্য়ারাকপুরে চলছে ১২ ঘন্টার বনধ, রাস্তায় নামলেই বাড়ি পাঠাচ্ছে গেরুয়া শিবির

মণীশ শুক্লা হত্যা কাণ্ডের জেরে সোমবার ১২ ঘন্টা বারাকপুর বনধের ডাক দিয়েছে বিজেপি। আর সেই বনধ  পালন হচ্ছে সোমবার ব্য়ারাকপুর জুড়ে। সাতসকালেই বিজেপির পতাকা হাতে রাস্তায় নেমেছে দলের সদস্যরা। যারা রাস্তায় গাড়ি নিয়ে বেরিয়েছেন, তাঁদেরকে ফিরিয়ে দেওয়া হচ্ছে। তবে অধিকাংশ রাস্তাই ফাঁকা। রাজ্য পুলিশ কার্যত এই মুহূর্তে নীরব দর্শক। প্রসঙ্গত রবিবার অর্জুন সিং-এর সঙ্গে হাওড়ায় একটি সভায় গিয়েছিলেন বিজেপি নেতা মণীশ শুক্লা। সভা সেরে ফেরার পথেই টিটাগড় থানায় সামনের বিজেপি পার্টি অফিসে যাচ্ছিলেন তিনি। সেই সময় একদল দুষ্কৃতী বাইকে চেপে এসে আচমকাই হামলা চালায় মণীশ শুক্লার উপর। বিজেপি পার্টি অফিসের সামনেই এলোপাথাড়ি গুলি ছোঁড়ে দুষ্কৃতীরা।  কলকাতার এক বেসরকারী হাসপাতালে নিয়ে গেলে তাঁকে  চিকিৎসকেরা মৃত বলে ঘোষণা করেন। 
 

Asianet News Bangla | Published : Oct 5, 2020 6:26 AM IST / Updated: Oct 05 2020, 11:57 AM IST

16
ব্য়ারাকপুরে চলছে ১২ ঘন্টার বনধ, রাস্তায় নামলেই বাড়ি পাঠাচ্ছে গেরুয়া শিবির


মণীশ শুক্লা হত্যা কাণ্ডের জেরে সোমবার ১২ ঘন্টা বারাকপুর বনধের ডাক দিয়েছে বিজেপি। আর সেই বনধ  পালন হচ্ছে সোমবার ব্য়ারাকপুর জুড়ে। প্রায় সব দোকানপাঠই বন্ধ রাখা হয়েছে

26

সাতসকালেই বিজেপির পতাকা হাতে রাস্তায় নেমেছে দলের সদস্যরা। যারা রাস্তায় গাড়ি নিয়ে বেরিয়েছেন, তাঁদেরকে ফিরিয়ে দেওয়া হচ্ছে। তবে অধিকাংশ রাস্তাই ফাঁকা। রাজ্য পুলিশ কার্যত এই মুহূর্তে নীরব দর্শক। 

36


প্রসঙ্গত রবিবার অর্জুন সিং-এর সঙ্গে হাওড়ায় একটি সভায় গিয়েছিলেন বিজেপি নেতা মণীশ শুক্লা। সভা সেরে ফেরার পথেই টিটাগড় থানায় সামনের বিজেপি পার্টি অফিসে যাচ্ছিলেন তিনি। সেই সময় একদল দুষ্কৃতী বাইকে চেপে এসে আচমকাই হামলা চালায় মণীশ শুক্লার উপর। 

46

বিজেপি পার্টি অফিসের সামনেই এলোপাথাড়ি গুলি ছোঁড়ে দুষ্কৃতীরা।  কলকাতার এক বেসরকারী হাসপাতালে নিয়ে গেলে তাঁকে  চিকিৎসকেরা মৃত বলে ঘোষণা করেন। আর তারপরেই শুরু গেরুয়া শিবিরের প্রতিবাদ।

56


এই ঘটনার জেরে উত্তপ্ত বারাকপুর। এই ঘটনার তীব্র নিন্দা করে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উদ্দেশ্যে তীব্র নিন্দা করেছে দলের সদস্য ও নেতৃত্ব স্থানীয়রা। এই ঘটনার বিষয়ে তীব্র নিন্দা করেছেন বিজেপি সাংসদ অর্জুন সিং।

66

মণীশ শুক্লা হত্যা কাণ্ডের জেরে সোমবার ১২ ঘন্টা বারাকপুর বনধের ডাক দিয়েছে বিজেপি। পরিস্থিতি নিয়ন্ত্রনে রাখতে বিশাল পুলিশ বাহিনী নামানো হয় বিটি রোড । 

Share this Photo Gallery
click me!
Recommended Photos