জঙ্গলমহল সফরে মুখ্যমন্ত্রী, প্রশাসনিক বৈঠক ঘিরে খড়গপুরে তোড়জোড়

পাহাড়ের পর এবার জঙ্গলমহল সফরে মুখ্যমন্ত্রী। মঙ্গলবার থেকে দুদিনের জন্য ঝাড়গ্রাম ও পশ্চিম মেদিনীপুরে প্রশাসনিক বৈঠক করবেন তিনি। দুই জেলার উন্নয়ন প্রকল্পের কাজের খতিয়ান পর্যালোচনা বৈঠক করবেন মমতা। ৬ অক্টোবর বিকেলে খড়গপুরে প্রশাসনিক বৈঠক করবেন। পরের দিন জঙ্গলশহর ঝাড়গ্রামে বৈঠক রয়েছে মমতার। খড়গপুরে প্রশাসনিক বৈঠকের আগে তোড়জোড় শুরু প্রশাসনিক মহলে।

Alok Shit | Published : Oct 4, 2020 1:56 PM IST

15
জঙ্গলমহল সফরে মুখ্যমন্ত্রী, প্রশাসনিক বৈঠক ঘিরে খড়গপুরে তোড়জোড়

২০১৯-এর লোকসভা ভোটে আশানুরূপ ফল হয়নি জঙ্গলমহলে। তাই উত্তরবঙ্গ থেকে ফিরে এবার জঙ্গলমহল সফরে মুখ্যমন্ত্রী। ৬ অক্টোবর খড়গপুরে প্রশাসনিক বৈঠক রয়েছে তাঁর। কাজের খতিয়ান দিতে তোড়জোড় শুরু প্রশাসনিক মহলে। 

25

মুখ্যমন্ত্রীর সফর ঘিরে নিজেদের বকেয়া কাজ দ্রুত শেষ করতে চলেছেন আধিকারিকরা। নতুন করে সাজানো হয়েছে খড়গপুরের চৌরঙ্গী মোড়।

35

মুখ্যমন্ত্রীর প্রশ্নের মুখে পড়ার আগে নিজেদের কাজের খতিয়ানের প্রস্তুতি সেরে ফেলেছেন বিধায়ক থেকে সাংসদরা। পশ্চিম মেদিনীপুরের জনপ্রতিনিধিদের কাছ থেকে কাজের খতিয়ান নিয়েছে জেলাশাসক রশ্মি কমল।

45


অন্যদিকে, জেলার সমস্ত বিধায়ক ও সাংসদদের নিয়ে বৈঠক করেন জেলা সভাপতি অজিত মাইতি। মুখ্যমন্ত্রীর সফর ঘিরে সাজোসাজো রব রেলশহর খড়গপুরে।

55

৬ নম্বর জাতীয় সড়কের চৌরঙ্গী মোড় থেকে বিবেকানন্দ পার্ক পর্যন্ত নতুন রূপে সাজানো হয়েছে। মুখ্যমন্ত্রীর কাছে জবাবদিহি করতে প্রস্তুত জেলা প্রশাসনের কর্তারাও।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos