সবজি ভর্তি লরি লুঠ করল হাতি, দেখুন সেই ছবি

ফের হাতির আতঙ্ক পশ্চিম মেদিনীপুরের গোয়ালতোড়ে। আবারও সবজি ভর্তি লরি লুঠ করে অনায়াসে খেল হাতি। মঙ্গলবার সকালে ঘটনাটি ঘটেছে গোয়ালতোড়ের আমলাশুলির জঙ্গলে। জঙ্গলের রাস্তায় সবজি ভর্তি আরি আসতে দেখে পথ আটকায় হাতিটিষ বিপদ বুঝে গাড়ি দাঁড় করিয়ে পালিয়ে যান গাড়ির চালক। এরপর, হাতি ওই লরিটিকে মাথার ধাক্কা দিয়ে উল্টে দেয়। সেখান বস্তায় থাকায় সবজি বের করে খেয়ে জঙ্গলে ফিরে যায়। খাবারের অভাবে এই ঘটনায় বারবার ঘটছে বলে দাবি জঙ্গল লাগোয়া গ্রামবাসীদের।

Alok Shit | Published : Sep 29, 2020 2:09 PM IST

15
সবজি ভর্তি লরি লুঠ করল হাতি, দেখুন সেই ছবি

জঙ্গলের রাস্তায় ফের সবজি লুঠ করল হাতি। রাস্তায় উপর দাঁড়িয়ে পথ আটকে দাঁড়ায় হাতিটি। সবজি বোঝাই লরির চালক বিপদ বুঝে পালিয়ে গেলে পেট ভরে সবজি খেয়ে জঙ্গলে ফিরে যায় হাতি।

25

নতুন করে এই ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুরের গোয়ালতোড়ের জঙ্গলে। মঙ্গলবার সকালে সবজি বোঝাই করে বাজারে লরি যাচ্ছিলেন এক ব্যবসায়ী। সেই সময় রাস্তার উপর হাতি দেখতে পান তিনি।

35

গোয়ালতোড়ের আমলাশোলের জঙ্গলে প্রথম হাতির মুখে পড়েন এক সাইকেল বোঝাই করা কাপড় ব্যবসায়ী। জঙ্গলের রাস্তায় হাতির মুখোমুখো হতেই সাইকেল ও কাপড় ছেড়ে চম্পট দেয় সে। কাপড়ের বস্তাটিকে ছিঁড়ে ফেলে হাতিটি।

45


এই ঘটনার কিছুক্ষণ পরই ওই রাস্তায় আসে সবজি বোঝাই একটি লরি। হাতিটিকে লরির দিকে আসতে দেখে চম্পট দেয় চালক। হাতি ওই লরিটিকে উল্টে দিয়ে বস্তা থেকে সবজি ফের করে খেতে থাকে। 

55

ঘটনাটি জঙ্গলের আড়াল থেকে প্রত্যক্ষ করেন লরির চালক। পরে স্থানীয় গ্রামবাসীরা পৌঁছে জঙ্গলে তাড়িয়ে দেয়। খাবারের খোঁজে হাতিগুলি বারবার হামলা চালাচ্ছে বলে অভিযোগ।

Share this Photo Gallery
click me!
Recommended Photos