রোজ ৫ হাজার রুটি-সবজি বিতরণ কর্মসূচি, দেখুন BJP বিধায়কের 'অন্নপূর্ণা ভান্ডার'


 প্রতিদিন পাঁচ হাজার রুটি-সবজি বিতরণ কর্মসূচি শুরু করলেন বিজেপি রায়গঞ্জের বিধায়ক। রবিবার লকডাউনের প্রথম দিনে বিনামূল্যে এই রুটি সবজি বিতরণ কর্মসূচি উদ্বোধন করলেন বিধায়ক কৃষ্ণ কল্যানীর মা স্বর্গীয় দীনদয়াল কল্যানীর স্ত্রী উর্মিলা কল্যানী। রোজ প্রায় ১৫০ কেজি আটার রুটি ও সবজি বিতরণ করার পরিকল্পনা নিয়েছেন রায়গঞ্জের নবনির্বাচিত বিধায়ক কৃষ্ণ কল্যানী। 
 

Asianet News Bangla | Published : May 16, 2021 11:14 AM IST / Updated: May 16 2021, 04:49 PM IST

18
রোজ ৫ হাজার রুটি-সবজি বিতরণ কর্মসূচি, দেখুন  BJP বিধায়কের 'অন্নপূর্ণা ভান্ডার'


 মহামারীর এই হাহাকার পরিস্থিতিতে জনসাধারণের জন্য প্রতিদিন পাঁচ হাজার রুটি ও তরকারি বিনামূল্যে বিতরণের উদ্যোগ নিলেন রায়গঞ্জের নব নির্বাচিত বিধায়ক কৃষ্ণ কল্যাণী।
 

28

১৬ মে রবিবার  রায়গঞ্জ মেডিক্যাল কলেজ হাসপাতাল সংলগ্ন স্থানে এই উদ্যোগের শুভসূচনা করলেন বিধায়ক কৃষ্ণ কল্যানীর মা উর্মিলা কল্যানী।  বেলা ১টা থেকে ৫টা পর্যন্ত 'অন্নপূর্ণা ভান্ডার' নামক ভ্যানে সম্পূর্ণ বিনামূল্যে মিলবে রুটি-সবজি। 
 

38


 জরুরী পরিষেবা বাদে অন্যান্য সমস্ত পরিষেবা বন্ধ থাকবে বলে নবান্ন সূত্রে খবর। এদিকে অতিমারীর দ্বিতীয় ঢেউয়ের দুর্যোগে কার্যত কর্মহীন হয়ে পড়েছে বহু মানুষ। এই সঙ্কটময় পরিস্থিতিতে রায়গঞ্জ বিধানসভার বিভিন্ন এলাকায় প্রতিদিন পাঁচ হাজার রুটি ও তরকারি বিনামূল্যে বিতরণের উদ্যোগ নিয়েছেন রায়গঞ্জের বিধায়ক কৃষ্ণ কল্যাণী। 

48

রবিবার  রায়গঞ্জ মেডিক্যাল কলেজ ও হাসপাতাল মোড় সংলগ্ন এলাকায় এই পরিষেবা দেওয়ার পাশাপাশি সোমবার সুপার মার্কেট এলাকায় অন্নপূর্ণা ভান্ডারা মানুষকে পরিষেবা দেবে।
 

58

 পাশাপাশি রায়গঞ্জ বিধানসভার অন্তর্গত পাঁচটি অঞ্চলেও ধারাবাহিকভাবে এই পরিষেবা মিলবে বলে জানিয়েছেন রায়গঞ্জের বিধায়ক কৃষ্ণ কল্যানী। 
 

68


এই প্রসঙ্গে রায়গঞ্জের বিধায়ক কৃষ্ণ কল্যাণী জানিয়েছেন, পিতা স্বর্গীয় দীনদয়াল কল্যাণীর স্মৃতির উদ্দেশ্যে করোনা দুর্যোগে মানুষের পাশে দাঁড়াতেই এই উদ্যোগ গ্রহণ করেছেন তিনি। 
 

78

'আজ থেকে বছরের প্রতিটা দিনেই রায়গঞ্জের বিভিন্ন এলাকায় চালু থাকবে এই রুটি তরকারি বিতরণ কর্মসূচি' এমনটাই জানালেন বিধায়ক কৃষ্ণ কল্যানী।  
 

88


রবিবার লকডাউনের প্রথম দিনেই বিধায়কের কাছ থেকে অসংখ্য দুস্থ মানুষ এই পরিষেবা পেয়ে  খুশী। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos