লকডাউনে সকাল থেকেই কড়া নজরদারি, হাওড়া ব্রিজে চলছে নাকা চেকিং, দেখুন ছবি


কোভিডে ভয়াবহ অবস্থার জেরে  এবার কার্যত লকডাউন বাংলায়।রবিবার থেকে আগামী ৩০ মে ১৫ দিনের জন্য জরুরী পরিষেবার সঙ্গে যুক্ত দফতরগুলি ছাড়া সকল সরকারি, বেসরকারি দফতর বন্ধ রাখার কথা ঘোষণা করেছে নবান্ন। লোকাল ট্রেন আগেই বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছিল। এবার বাস-মেট্রো-ফেরি পরিষেবাও সম্পূর্ণ রূপে বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। জরুরী প্রয়োজন না হলে ট্য়াক্সি এবং অটোও চলাচল করবে না।  এদিন ভোর ৬ টা থেকে শুরু হয়েছে লকডাউন। সকাল থেকেই হাওড়া ব্রিজে চলছে নাকা চেকিং। দেখুন শহরের ছবি।
 

Asianet News Bangla | Published : May 16, 2021 4:45 AM IST / Updated: May 16 2021, 10:30 AM IST

17
লকডাউনে সকাল থেকেই কড়া নজরদারি, হাওড়া ব্রিজে চলছে নাকা চেকিং, দেখুন ছবি

কোভিডে ভয়াবহ অবস্থার জেরে  রবিবার থেকে কার্যত লকডাউন বাংলায়। হাওড়া ব্রিজের সামনে সাধারণ মানুষকে সতর্ক করতে চলছে মাইকিং।

27

ভোর ৬ টা থেকে শুরু হয়েছে লকডাউন। এরমধ্যে বেশ আঁটোসাঁটো করা হয়েছে এই লকডাউন। রাস্তা ঘাট প্রায় ফাঁকা।

37

 

হাওড়া স্টেশন, হাওড়া বাস টার্মিনাল পাশাপাশি হাওড়া ব্রিজে বিশেষ সর্তকতা লাগু করেছে জেলা প্রশাসন। 

 

47

 ব্রিজে যাতায়াতকারী সব গাড়িকে দাঁড় করিয়ে তাদের চেকিং করে দেখা হচ্ছে।

57

হাওড়া স্টেশনে দূরপাল্লার ট্রেনে আসা যাত্রীরা যাতে ফিরতে কোনো অসুবিধায় না পড়েন তারজন্য বিশেষ বাসের ব্যবস্থা করেছে পুলিশ।ওয়েস্ট বেঙ্গল ট্রান্সপোর্ট কর্পোরেশনের বাস রাখা হয়েছে স্টেশনের বাইরে।শুধুমাত্র দূরপাল্লার ট্রেনের যাত্রীদের জন্যই এই ব্যাবস্থা।

67

 জরুরী প্রয়োজন না হলে ট্য়াক্সি এবং অটোও চলাচল করবে না। এহেন পরিস্থিতিতে কেবল পুলিশের অনুমতি মিললেই রাস্তায় নামানো যাবে সেই গাড়ি।  

77

 হাওড়া শহরে বিভিন্ন রাস্তার মোড়ে বসানো হয়েছে নাকা চেকিং।  জরুরি পরিষেবার গাড়ি ও লকডাউনে ছাড়ের আওতায় থাকলে তবেই তাদেরকে হাওড়া শহরে বা হাওড়া থেকে কলকাতার উদ্দেশ্যে রওনা করানো হচ্ছে। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos