পাশবালিশ জড়িয়ে রাস্তায় শুয়ে বিজেপি নেতা, প্রতিবাদ না 'গোমুত্র খেয়ে মাথা খারাপ'

পাশবালিশে লেখা 'করোনা'। চাদর পেতে সটান শহরের জনবহুল রাস্তায় শুয়ে পড়লেন খোদ দলের জেলা সভাপতি। এভাবেই মুখ্য়মন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের মন্তব্যের প্রতিবাদ জানাল বিজেপি। অভিনব কর্মসূচি পালিত হল উত্তর দিনাজপুরের রায়গঞ্জে। গোমুত্র খেয়ে মাথায় খারাপ হয়ে গিয়েছে, পাল্টা কটাক্ষ তৃণমূলের।
 

Asianet News Bangla | Published : Jun 4, 2020 12:00 PM IST / Updated: Jun 04 2020, 05:32 PM IST

15
পাশবালিশ জড়িয়ে রাস্তায় শুয়ে বিজেপি নেতা, প্রতিবাদ না 'গোমুত্র খেয়ে মাথা খারাপ'

লকডাউন আর নয়, সাধারণ মানুষের দুর্ভোগ কমাতে এবার 'আনলক' প্রক্রিয়া শুরু হয়ে গিয়েছে রাজ্যে। মুখ্যমন্ত্রীর নির্দেশে রাস্তায় নেমেছে সরকারি বাস, চলছে অটো-ট্যাক্সি, এমনকী অ্যাপ ক্যাবও। ৮ জুন থেকে খুলে যাবে সরকারি ও বেসরকারি অফিস।
 

25

আর করোনা? ভাইরাসকে সঙ্গে নিয়েই চলার নিদান দিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বোঝানোর সুবিধার্থে বলেছিলেন, 'পাশবালিশ করুন করোনাকে'।
 

35

মুখ্যমন্ত্রীর এই মন্তব্যকে হাতিয়ার করেই পথে নেমেছে বিজেপি। তাদের অভিযোগ, মমতা বন্দ্যোপাধ্যায়ের মন্তব্যে বিভ্রান্তি ছড়াচ্ছে। 
 

45

বৃহস্পতিবার ভরদুপুরে রায়গঞ্জে দলের জেলা কার্যালয়ের সামনে অভিনব কায়দায় প্রতিবাদ কর্মসূচিতে শামিল হন বিজেপি জেলা সভাপতি বিশ্বজিৎ লাহিড়ি।
 

55

এমজি রোডে পাশবালিশ নিয়ে শতরঞ্জি বিছিয়ে শুয়ে পড়েন তিনি। পাশবালিশে উপর সাদা কাগজে লেখা ছিল, 'করোনা'। বিজেপি-র রাজ্য় সভাপতি বলেন, 'করোনা পরিস্থিতি মোকাবিলায় রাজ্য সরকার পুরোপুরি ব্যর্থ। মুখ্যমন্ত্রী পাশবালিশকে ভ্যাকসিন করার যে ভিত্তিহীন মন্তব্য করেছেন, তার প্রতিবাদ জানাচ্ছি।' 
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos