বিজেপির নবান্ন অভিযান ডানকুনিতে ধুন্ধুমার, প্রতিবাদ-বিক্ষোভ সামাল দিতে পুলিশের লাঠি

বিজেপি যুব মোর্চার নবান্ন অভিযান ঘিরে ধুন্ধুমার কাণ্ড হুগলির ডানকুনিতে। বাস বোঝাই বিজেপি কর্মীরা নবান্ন অভিযানে যাওয়ার চেষ্টা করলে ডানকুনি টোলপ্লাজায় আটকে দেয় পুলিশ। বিজেপি কর্মীদের প্রতিবাদ বিক্ষোভের জেরে উত্তেজনা ছড়ায়। দফায় দফায় বিক্ষোভের জেরে পরিস্থিতি উত্তপ্ত হয়ে ওঠে। বিজেপি কর্মীরা রাস্তায় মাঝে বাস রেখে অবরোধ করে বলে অভিযোগ। এর জেরে তীব্র যানজটের সৃষ্টি হয় ডানকুনি টোল প্লাজা চত্বরে। বিজেপির নবান্ন অভিযান আটকাতে ডানকুনিতে প্রচুর পুলিশ মোতায়েন ছিল। ব্য়ারিকেড দিয়ে প্রস্তুত ছিল পুলিশ।  

Asianet News Bangla | Published : Oct 8, 2020 10:56 AM IST

15
বিজেপির নবান্ন অভিযান ডানকুনিতে ধুন্ধুমার, প্রতিবাদ-বিক্ষোভ সামাল দিতে পুলিশের লাঠি

বিজেপি নবান্ন অভিযান ঘিরে কার্যত রণক্ষেত্রের চেহারা নিল হুগলির ডানকুনি। টোলপ্লাজার সামনে অবরোধ করে দফায় দফায় বিক্ষোভ দেখায় বিজেপির যুব মোর্চা।

25

হুগলি থেকে বাসে করে যাওয়ার পথে ডানকুনি টোল প্লাজায় বিজেপির মিছিল আটকে দেয় পুলিশ। এরপরই রাস্তা অবরোধ করে বিক্ষোভ দেখায় বিজেপি কর্মী সমর্থকরা।

35

বিজেপি কর্মীদের রাস্তা অবরোধের জেরে তীব্র যানজটের সৃষ্টি হয়। পরিস্থিতি সামাল দিতে লাঠি চালায় পুলিশ। রাস্তার উপর বাস আড়াআড়িভাবে দাঁড় করিয়ে দেওয়ায় পরিস্থিতি আরও উত্তপ্ত হয়।

45

বিজেপির নবান্ন অভিযান আটকাতে ডানকুনিতে আগে থেকেই প্রস্তুত ছিল পুলিশ। ব্য়ারিকেড ঘিরে রেখে বিজেপির মিছিল আটকানো হয়। চন্দননগরের পুলিশ কমিশনার হুমায়ূন কবীরের নেতৃত্বে প্রচুর পুলিশ মোতায়েন ছিল ডানকুনি টোলপ্লাজায়।

55

নবান্ন অভিযানের উদ্দেশ্যে এদিন হুগলির আরামবাগ, গুড়াপ, ধনেখালি, চুঁচুড়া সহ বেশ কয়েকটি এলাকা থেকে রওনা দেন বিজেপি কর্মীরা। পুলিশের লাঠির ঘায়ে আহত হন বেশ কয়েকজন বিজেপি কর্মী।

Share this Photo Gallery
click me!
Recommended Photos