কেমন চলছে 'দুয়ারে-দুয়ারে', মেদিনীপুরে নিজেই খতিয়ে দেখলেন মুখ্যমন্ত্রী

বিধানসভা ভোটের আগে রাজ্য জুড়ে সাড়া ফেলেছে 'দুয়ারে-দুয়ারে' কর্মসূচি। মুখ্যমন্ত্রীর মেদিনীপুর সফরে ওই কর্মসূচির কাজ কেমন চলছে তা খতিয়ে দেখলেন। মেদিনীপুর জেলাশাসকের দফতরে উপভোক্তাদের সঙ্গে কথা বলেন তিনি। সোমবার সভার পর মেদিনীপুর সার্কিট হাউসে ছিলেন মুখ্যমন্ত্রী। সেখান থেকে জেলাশাসকের দফতরে দুয়ারে দুয়ারে কর্মসূচিতে হাজির হন মুখ্যমন্ত্রী।

Asianet News Bangla | Published : Dec 8, 2020 11:12 AM IST

16
কেমন চলছে 'দুয়ারে-দুয়ারে', মেদিনীপুরে নিজেই খতিয়ে দেখলেন মুখ্যমন্ত্রী

শিয়রে একুশের বিধানসভা ভোট। জনসংযোগ বাড়াতে 'দুয়ারে-দুয়ারে' কর্মসূচি নিয়েছে শাসকদল তৃণমূল কংগ্রেস। বিভিন্ন সরকারি পরিষেবা 'দুয়ারে-দুয়ারে' কর্মসূচি শুরু করেছে রাজ্য। মেদিনীপুরে সেই কর্মসূচি কেমন চলছে। নিজেই খতিয়ে দেখলেন মুখ্যমন্ত্রী।

26

মেদিনীপুর জেলাশাসকদের দফতরে চলছে এই 'দুয়ারে-দুয়ারে' কর্মসূচি। সেখানে কিছুক্ষণ উপস্থিত থাকেন মুখ্যমন্ত্রী। 'দুয়ারে-দুয়ারে' প্রকল্পে সরকারি সাহায্য নিতে লাইনে দাঁড়িয়ে থাকা লোকজনের সঙ্গে কথা বলেন মমতা। 

36

সোমবার মেদিনীপুর কলেজ মাঠে সভা করেছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায়। সভার পর মেদিনীপুর সার্কিট হাউসেই ছিলেন মমতা। সরকারের কাজকর্মের খতিয়ান নিয়ে সরকারি অফিসারদের সঙ্গে আলোচনা করেন মমতা। 

46

শুধু তাই নয়, বিধানসভা ভোটের আগে দলীয় সংগঠনে চাঙ্গা করতে জেলার নেতৃত্ব সঙ্গেও বৈঠক করেন তৃণমূল নেত্রী। সংগঠনের বেশ কয়েকটি পদে রদবদল করেন মুখ্যমন্ত্রী। ওইদিন রাতেই 'দুয়ারে-দুয়ারে' কর্মসূচি দেখার জন্য সিদ্ধান্ত নেন।

56


মুখ্যমন্ত্রীর সিদ্ধান্তের পর মেদিনীপুর জেলাশাসকের দফতরে 'দুয়ারে-দুয়ারে' কর্মসূচির আয়োজন। দফতর সাজিয়ে গুছিয়ে আয়োজন করা 'দুয়ারে-দুয়ারে'। সেখানে আজ উপস্থিত ছিলেন মুখ্যমন্ত্রী।

66

'দুয়ারে-দুয়ারে' শিবিরে গিয়ে লাইনে দাঁড়িয়ে থাকা লোকজনের সঙ্গে কথা বলেন মুখ্যমন্ত্রী। বেশ কয়েকজন উপভোক্তাকে নিজের হাতে স্বাস্থ্যসাথীর কার্ড তুলে দেন তিনি। মুখ্যমন্ত্রীকে কাছ থেকে দেখে আপ্লত হন পরিষেবা নিতে আসা লোকজন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos