ভুটভুটিতে রান্নার সময় সিলিন্ডার ফেটে আগুন, বারত জোরে রক্ষা পেলেন ৩৫ জন পর্যটক

সুন্দরবনে ঘুরতে বিপদের মুখে পড়লেন ৩৫ জন পর্যটকদের একটি দল। ভুটভুটির মধ্যেই গ্যাস জ্বালিয়ে রান্নার করছিলেন তাঁরা। সেই সময় আচমকা গ্যাস সিলিন্ডার ফেটে আগুন লেগে যায়। দাউদাউ করে জ্বলে ওঠে ভুটভুটি। প্রাণ বাঁচাতে নদীতে ঝাঁপ দেন সকলে। কোস্টাল থানার পুলিশ ও বনকর্মীদের যৌথ উদ্যোগে পর্যটকদের উদ্ধার করা সম্ভব হয়। ঘটনার পর আতঙ্কের রেষ পর্যটকদের চোখে মুখে।

Asianet News Bangla | Published : Dec 13, 2020 5:21 PM IST

15
ভুটভুটিতে রান্নার সময় সিলিন্ডার ফেটে আগুন, বারত জোরে রক্ষা পেলেন ৩৫ জন পর্যটক

সুন্দরবনে বেড়াতে গিয়ে বিপদের মুখে পড়লেন ৩৫ জন পর্যটকদের একটি দল। ভুটভুটির মধ্যেই গ্যাস জ্বালিয়ে রান্না করার সময় সিলিন্ডার ফেটে যায়। আর ঘটে যায় বড়সড় দুর্ঘটনা। মুহূর্তের মধ্যে আগুনে ভস্মীভূত হয় ভুটভুটি।

25

চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে সুন্দরবনের বনি ক্যাম্পের কাছে। ভুটভুটিতে আগুন লাগার পরই প্রাণ বাঁচাতে নদীতে ঝাঁপ দেন পর্যটকরা। জানাগেছে, রান্নার সময় গ্যাস সিলিন্ডার ফেটে গোটা ভুটভুটিতে ছড়িয়ে পড়ে। দাউ দাউ করে জ্বলতে থাকে ভুটভুটি।

35

বিপদগ্রস্ত অবস্থায় পর্যটকদের দেখতে পান আশেপাশের মৎসজীবীরা। তাঁদের সাহায্যের জন্য এগিয়ে আসেন তাঁরা। ঘটনাস্থলে পৌঁছায় কোস্টাল থানার পুলিশ ও বনকর্মীরা। ভুটভুটি চালকের উপস্থিত বুদ্ধির জেরেই সকলে প্রাণে বাঁচেন।

45

পর্যটকদের উদ্ধারের জন্য ঘটনাস্থলে পৌঁছায় মৈপীঠ কোস্টাল থানার পুলিশ। পর্যটকদের উদ্ধার করে মৈপীঠ কোস্টালব থানায় নিয়ে যাওয়া হয়। 

55

বারাসতের আমডাঙা থেকে সুন্দরবনে ঘুরতে গিয়েছিলেন পর্যটকদের দলটি। কোস্টার থানা থেকেই তাঁদের বাড়ি ফেরানোর ব্যবস্থা করে পুলিশ। উদ্ধারের পরও পর্যটকদের চোখে মুখে আতঙ্কের ছাপ।

Share this Photo Gallery
click me!
Recommended Photos