মধ্যাকর্ষণ শক্তির বিরুদ্ধে যুবকদের অ্যাক্রোবিকস, ভাইরাল ভিডিও তে মাতোয়ারা নেটদুনিয়া

সম্প্রতি স্বাস্থ্য সম্পর্কিত ভিডিও ইন্টারনেটে  খুব বেশি জনপ্রিয়তা পাচ্ছে। ইউটিউব থেকে ফেইসবুক সব জায়গায় আপনি এই ধরনের ভিডিও দেখতে পাবেন। এরই মধ্যে এক পুরুষদের দল একটি উল্টানো পিরামিড গঠন এর ভিডিওর জন্যে জনপ্রিয়তা লাভ করেছে। সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা তাদের সংকল্প এবং মনোভাবের প্রশংসা করছেন। তারা এই দলটিকে "অ্যান্টি-গ্র্যাভিটি গ্যাং" বলে অভিহিত করেছে।

Astik Ghosh | Published : Sep 12, 2022 6:01 PM IST

সম্প্রতি নয়জন ব্যক্তি একসঙ্গে ব্যায়াম করছেন এমন একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে৷ সংক্ষিপ্ত ক্লিপটি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন অ্যাডাম মোর্সেল নামে একজন ব্যবহারকারী। ভিডিওটিতে তাদেরকে একটি উল্টানো পিরামিড গঠনের চেষ্টা করতে দেখানো হয়েছে । কিন্তু তাদের প্রথম কয়েকটি প্রচেষ্টা ব্যর্থ হতে দেখা যায়। যাইহোক, কয়েক মুহূর্ত পরেই তারা সফলভাবে  পিরামিডটি গঠন করতে পারে। 

২৮শে আগস্ট শেয়ার করার পর থেকে, ভিডিওটি ইন্টারনেটে ঝড় তুলেছে। এটি ষাট লক্ষের বেশি লাইক এবং প্রায় ৫০০ লক্ষ ভিউ অর্জন করেছে। মন্তব্য বিভাগে, সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা তাদের সংকল্প এবং দলের মনোভাবের প্রশংসা করেছেন। একজন ব্যবহারকারী লিখেছেন, "কখনও হাল ছেড়ে না দেওয়ার উদাহরণ।", আপর জন লেখেণ  "সত্যি কেউ হাল ছেড়ে দেয়নি! আপনারা সবাই পেরেছেন!" । 

কিছুদিন আগে একই ভাবে রাস্তার বাতির আলোয়ে জিমন্যাস্টিক কৌশল সম্পাদন করায় একজন মহিলার একটি ভিডিও নেটিজেনদের হতবাক করে দিয়েছিল। ক্লিপটিতে একজন মহিলাকে ল্যাম্পপোস্টে আরোহণ করতে দেখা গেছে। তিনি এমণ ভাবে কাজটি করেছেন  যেন এটি একটি দৈনন্দিন ব্যাপার। তিনি পোস্টের শেষটি একটি ওঠা-নামার দণ্ড হিসাবে ব্যবহার করেছেন এবং অনায়াসে ১০ এর বেশি বার ওপড়-নিচ করেছেন৷ কাজটি শেষ করার পর, তাকে মুখে হাসি নিয়ে নিচে নাবতে দেখা যায়।

Share this article
click me!