যত্রতত্র পড়ে রয়েছে তাজাবোমা, হাওড়ায় জমি দখল ঘিরে বোমাবাজি দুষ্কৃতীদের

  • জাতীয় সড়কের ধারে অস্থায়ী দোকান দখলের চেষ্টা
  • একটি পরিবার দোকান দেওয়ায় তাঁদের উপর হামলা
  • ডোমজুড় এলাকায় ব্য়াপক বোমাবাজি করে দুষ্কৃতীরা
  • পরিস্থিতি নিয়ন্ত্রণে এলাকায় পুলিশ মোতায়েন
     

Asianet News Bangla | Published : Aug 28, 2020 3:39 PM IST / Updated: Aug 29 2020, 07:13 AM IST

জাতীয় সড়কের ধারে অস্থায়ী দোকান দেওয়া ঘিরে উত্তেজনা ছড়াল হাওড়ার ডোমজুড়ে। একটি পরিবার ওই জায়গায় দোকান ঘর তৈরির চেষ্টা করলে একদল দুষ্কৃতী তাঁদের বাধা দেয়। প্রতিবাদ করলে ওই পরিবারের উপর হামলা চালায় দুষ্কৃতীরা। ঘটনার জেরে এলাকায় উত্তেজনা ছড়ায়। বিভিন্ন জায়গায় ছড়িয়ে ছিটিয়ে পড়ে থাকে তাজা বোমা। পরিস্থিতি সামাল দিতে এলাকায় পুলিশ মোতায়েন করা হয়।

আরও পড়ুন-বিশ্বভারতীতে মহিলা মোর্চার প্রতিনিধিদল, সিবিআই তদন্তের দাবি অগ্নিমিত্রার

জানাগেছে, বাঁকড়া এলাকায় ৬ নম্বর জাতীয় সড়ক সংলগ্ন জমিতে রুটিরুজির জন্য বাঁশ দিয়ে একটি অস্থায়ী দোকান তৈরির চেষ্টা করছিল। শান্তি বেগম নামে ওই মহিলা দোকান তৈরির চেষ্টা করলে স্থানীয় পঞ্চায়েতের উপপ্রধান মেহের আলির ভাই শেখ বাহের আলি তাঁকে বাধা দেয়।  উপড়ে ফেলা দেওয়া বাঁশের খুঁটি। প্রতিবাদ করলে উত্তেজনা ছড়ায় এলাকায়।

পুলিশ সূত্রে খবর, শেখ বাহির আলি তার দলবল নিয়ে নির্মিয়মান ওই অস্থায়ী দোকানে ভাঙচুর চালায়। এলাকায় ব্য়াপক বোমাবাজি করে। শান্তি বেগমের পরিবারকে লক্ষ্য করে বোমা ছুঁড়তে থাকে বলে অভিযোগ। এলাকায় উত্তেজনার জেরে ঘটনাস্থলে পৌঁছায় ডোমজুড় থানার পুলিশ। এলাকা থেকে ২ তাজাবোমা উদ্ধার হয়। 

অভিযুক্ত শেখ বাহের আলি তৃণমূল নেতার ভাই হওয়ায় এলাকায় আতঙ্ক ছড়াতেই হামলা চালিয়েছে বলে অভিযোগ। যদিও, তৃণমূলের দাবি এর সঙ্গে দল জড়িত নয়। এর বিরুদ্ধে প্রশাসন আইন অনুযায়ী ব্যবস্থা নেবে।

Share this article
click me!