হাওড়ায় প্রোমোটারকে গুলি করে খুন, সিসিটিভিতে ধরা পড়ল দুষ্কৃতীদের ছবি

  • প্রোমোটারকে গুলি করে খুন
  • খুব কাছ থেকে গুলি করে দুষ্কৃতীরা
  • খুনের রাস্তার উপর রক্তের দাগ
  • অভিযুক্তরা গ্রেফতার না হওয়ায় ক্ষোভ পরিবারের

Asianet News Bangla | Published : Oct 4, 2020 12:27 PM IST / Updated: Oct 04 2020, 06:01 PM IST

বিশ্বনাথ দাস, হাওড়া-প্রোমোটারকে খুব কাছ থেকে গুলি করে খুন। ঘটনার পরই রক্তে ভেসে যাচ্ছে রাস্তায়। শনিবার রাতে চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে হাওড়ার ব্যাঁটরা থানার এলাকায়। পরিবারের অভিযোগ, পুলিশকে অভিযুক্ত সম্পর্কে জানা সত্ত্বেও গ্রেফতার করছে না।

আরও পড়ুন-উত্তরবঙ্গে প্রথমবার, রায়গঞ্জ বিশ্ববিদ্যালয়ে বিদ্যুতায়নে সৌরশক্তির ব্যবহার

ব্য়াঁটরা থানার বেলিলিয়াস পার্কের সামনে অমিত হাইত নামে গুলিবিদ্ধ অবস্থায় এক প্রোমোটারের দেহ উদ্ধার করে পুলিশ। পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে ওই প্রোমোটারকে গুলি করে খুন করা হয়েছে অনুমান পুলিশের। তদন্তে নেমে পুলিশ প্রাথমিকভাবে জানতে পেরেছে, মধ্য হাওড়ার কদমতলা এলাকায় পুরনো একটি সিনেমা হল দুই কোটি টাকা দিয়ে কিনে শপিং মল তৈরির চেষ্টা করছিলেন অমিত হাইত নামে ওই প্রোমোটার। অভিযোগ, তা মেনে নিতে পারেনি প্রোমোটারদের অপর গোষ্ঠীর লোকজন। সেকারণে অমিতকে কে বা কারা বারবার হুমকি দিচ্ছিল বলে অভিযোগ। 

আরও পড়ুন-একুশে হারানো জমি পুনরুদ্ধার তৃণমূলের কাছে পাখির চোখ উত্তরবঙ্গ

পরিবারের লোকেরা জানিয়েছেন, শনিবার রাতে কে বা কারা অমিতকে ফোন করে বেলিলিয়াস পার্কের সামনে ডেকে পাঠায়। সেখানেই পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জ থেকে দুষ্কৃতীরা অমিতকে গুলি করে বলে অভিযোগ। ঘটনাস্থলেই মৃত্যু হয় মাঝ বয়সী ওই প্রোমোটারের। ওই এলাকার সিসিটিভিতে দুষ্কৃতীদের বাইকে পালিয়ে যেতে দেখা গিয়েছে। প্রাথমিকভাবে পুলিশ জানতে পেরেছে ভাড়া করা অপরাধীরা অমিতকে খুন করেছে। ব্য়াঁটরা থানার পাশাপাশি হাওড়া সিটি পুলিশও তদন্ত করছে। 

আরও পড়ুন-'গায়ের রং কালো',পণ না মেলায় বধূকে 'খুনের পর পুকুরে দেহ লুকিয়ে' রাখল পরিবার

ঘটনায় বেশ কয়েকজন আটক করে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। পরিবারের অভিযোগ, খুনের ঘটনায় জড়িতদের নাম বলা সত্ত্বেও পুলিশ অপরাধীদের গ্রেফতার করছে না। ব্য়াঁটরা থানায় প্রোমোটার খুনে আতঙ্ক ছড়িয়েছে ব্যবসায়ীমহলে।

Share this article
click me!