ফের ভয়াবহ দুর্ঘটনা যোগী রাজ্যে, ট্রাকের ধাক্কায় মৃত্যু ২ শিশু সহ একই পরিবারের ৯ সদস্যের

  • বারবার পরিযায়ীদের রক্তে লাল হয়েছে উত্তরপ্রদেশের সড়ক
  • ফের একবার মর্মান্তিক দুর্ঘটনা ঘটল উত্তরপ্রদেশের রাজপথ
  • লখনউ-প্রয়াগরাজ জাতীয় সড়কের উপর ঘটে এই দুর্ঘটনা
  • এসইউভি গাড়ির সঙ্গে একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়

Asianet News Bangla | Published : Jun 5, 2020 9:36 AM IST / Updated: Jun 05 2020, 03:42 PM IST

গত কয়েকদিন পরিযায়ী শ্রমিকদের পায়ে হেটে বা বাসে ও ট্রাকে করে বাড়ি ফেরর সময় উত্তরপ্রদেশে বারবার পথদুর্ঘটনার খবর পাওয়া গিয়েছে। শ্রমিকদের রক্তে রাঙা হয়ে উঠেছে উত্তরপ্রদেশের রাজপথ। ফের একবার ভয়াবহ দুর্ঘটনার সাক্ষী থাকল উত্তরপ্রদেশের সড়ক। শুক্রবার ভোরে মর্মান্তিক এই দুর্ঘটনাটি ঘটে লখনউ-প্রয়াগরাজ জাতীয় সড়কের উপর। যাতে ২ শিশু সহ একই পরিবারের ৯ সদস্যের মৃত্যু হয়।

আরও পড়ুন: ইসলামাবাদে ভারতীয় কূটনীতিকে তাড়া করল আইএসআই , সীমান্তে ফের সংঘর্ষ বিরতি লঙ্ঘন পাক বাহিনীর

আরও পড়ুন: হাতি মৃত্যুর ঘটনায় ইতিমধ্যে পুলিশের জালে ১, চক্রীদের খোঁজ দিলেই পুরস্কার মিলবে ২ লক্ষ

স্থানীয় প্রশাসন সূত্রে জানা গিয়েছে, চার চাকার এসইউভি গাড়িতে করে রাজস্থান থেকে ভোজপুর যাচ্ছিল একটি পরিবার। সেই সময় জাতীয় সড়কের উপর একটি ট্রাক গাড়িটির মুখোমুখি চলে আসে। গাড়ির চালক ব্রেক কষলেও দুর্ঘটনা এড়ানো যায়নি। ফলে একেবারে মুখোমুখি সংঘর্ষ হয়। প্রতাপগড়ের পুলিশ সুপার অভিষেক সিং জানিয়েছেন, নবাবগঞ্জ থানা এলাকার ওয়াজিদপুর গ্রামের কাছে ভোর সাড়ে পাঁচটা নাগাদ এই দুর্ঘটনা ঘটে। যাতে ঘটনাস্থলেই মৃত্যু হয় ৯ জনের। গাড়িতে থাকা অপর একজন ব্যক্তি গুরুতর আহত হন। লখনউ হাসপাতালে তাঁর চিকিৎসা চলছে। আহত ব্যক্তির অবস্থাও আশঙ্কাজনক বলে জানা যাচ্ছে। 

 

 

এদিকে দুর্ঘটনার খবর পেয়েই ঘটনাস্থলে ছুটে আসেন স্থানীয়রা। দুর্ঘটনার কবলে পড়া এসইউভি গাড়িটি থেকে গ্যাস কাটার দিয়ে দেহগুলি বার করতে হয় পুলিশকে। মৃতদেক মধ্যে ২টি শিশু ছাড়াও রয়েছে ৩ জন মহিলা ও ৪ জন পুরুষ। তাদের পরিচয় এখনও জানা যায়নি। দুর্ঘাটনার পরেই ঘাতক ট্রাকটির চালক পালিয়ে যায়। এই মর্মান্তিক দুর্ঘটনার খবর পেয়ে গভীর শোকপ্রকাশ করেছেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। 
 

Share this article
click me!