দাড়ি ছিঁড়ে নেওয়ার হুমকির পরই ইমরানের প্রবল সমালোচনা ওয়াইসির মুখে

  • ইমরান খানের নিন্দায় সরব ওয়াইসি
  • ভূয়ো ভিডিও পোস্ট করেছিলেন পাক প্রধানমন্ত্রী
  • ওয়াইসি বললেন তাঁকে পাককিস্তান নিয়ে মাথা ঘামাতে
  • তার আগে ওয়াইসি-কে দাড়ি ছিঁড়ে নেওয়ার হুমকি দেওয়া হয়

 

amartya lahiri | Published : Jan 5, 2020 5:53 AM IST / Updated: Jan 05 2020, 11:24 AM IST

নিজামাবাদ-এর বিজেপি সাংসদ ডি অরবিন্দ এআইমিম প্রধান আসাদউদ্দিন ওয়াইসি-কে ক্রেনে ঝুলিয়ে দাড়ি ছিঁড়ে নেওয়ার হুমকি দিয়েছিলেন। তার পরই পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান কানের প্রবল সমালোচনা শোনা গেল ওয়াইসির মুখে। উত্তরপ্রদেশে মুসলিমদের উপর পুলিশ অত্যাচার করছে, বলে বাংলাদেশের একটি ভিডিও পোস্ট করেছিলেন ইমরান। সেই নিয়েই পাক প্রধানমন্ত্রীর তীব্র ভর্ৎসনা করলেন ওয়াইসি।

ইমরানকে তিনি ভারতের মুসলিমদের নিয়ে মাথা না ঘামিয়ে পাকিস্তান নিয়েই চিন্তা করার পরামর্শ দিয়েছেন। তিনি সাফ জানান, ভারতীয় মুসলিমরা জিন্নার ভুল তত্ত্ব অস্বীকার করেছে। তারা ভারতীয় হিসেবে গর্বিত। গত শুক্রবার ভারতের উত্তরপ্রদেশে পুলিশ ভারতীয় মুসলিমদের উপর অত্যাচার করছে বলে দাবি করে একটি সাত বছরের পুরোনো বিডিও পোস্ট করেছিলেন পাক প্রধানমন্ত্রী। ফাঁস হয়ে যায় ভিডিওটি বাংলাদেশের। এরপর সোশ্য়াল মিডিয়া থেকে শুরু করে ভারতীয় বিদেশ মন্ত্রকও ইমরানের সমালোচনা করেছেন।

Latest Videos

ওয়াইসি-ও সেই সুরেই সুর মেলালেন। তবে শুধু ইমরান নন, নরেন্দ্র মোদীকেও ছেড়ে কথা বলেননি এআইমিম প্রধান। তিনি একই সভা থেকে প্রধানমন্ত্রীকে চ্যালেঞ্জ করেছেন, তাঁর শাসনকালে এনআরসি হবে না, এই ঘোষণা করার জন্য। নাগরিকত্ব আইন ও প্রস্তাবিত এনআরসি-র বিরোধিতা করতে এআইমিম-এর সঙ্গে হাত মেলানোর জন্য তিনি কংগ্রেস-কে আহ্বান জানিয়েছেন। তাৎপর্যপূর্ণভাবে আরেক সিএএ-এনআরসি বিরোধী দল তৃণমূল কংগ্রেস-এর নাম তিনি এড়িয়েই গিয়েছেন।  

তবে ওয়াইসি-র ওই সভার আগেই তেলেঙ্গানার বিজেপি সাংসদ ধর্মপুরি অরবিন্দ, ওয়াইসি-কে চরম হুমকি দেন। এমআইমিম প্রধানকে তিনি বলেন, নয় বছর আগে হায়দরাবাদের ওল্ড সিটি এলাকায় তাঁর ছোট ভাই আকবরউদ্দিন ওয়াইসিকে ছুরিকাহত হয়েছিলেন। বিজেপি-কে উৎখাত করতে চাইলে উল্টে করে ক্রেনে ঝুলিয়ে তাঁর দাড়ি ছিঁড়ে নেওয়ার হুমকি দেন অরবিন্দ।

Share this article
click me!

Latest Videos

'ষড়যন্ত্র করে আমাকে গ্রেফতার করা হয়েছিল' জেল থেকে ছাড়া পেয়েই পাল্টা অভিযোগ Kalatan Dasgupta-র
পুলিশ কমিশনারের নাম কী কুণাল ঘোষ না তৃণমূলের নাম পুলিশ? কলতানের জামিন হতেই প্রশ্ন Minakshi-র
'মমতা কাছে বাংলাকে স্বাধীন ঘোষণার অনুরোধ জসীমউদ্দিনের' আশঙ্কা প্রকাশ করে দেখুন কী বললেন সুকান্ত
‘সমস্যা সমাধান না করলে আরও বড় আন্দোলনে যাবো!’ সাবওয়ের দাবিতে তৃণমূলের তীব্র বিক্ষোভ! | Singur News
অভয়া কাণ্ডের দ্রুত বিচারের দাবি জুনিয়র ডাক্তারদের! স্বাস্থ্য ভবন থেকে সিজিও কমপ্লেক্স পর্যন্ত মিছিল