সিধু মুস ওয়ালাকে খুনের পর আবারও খুনের হুমকি আরেক পাঞ্জাবি গায়ককে

বিগ বস প্রতিযোগী মনু পাঞ্জাবি একজন পাঞ্জাবি র‌্যাপার। সিধু মুস ওয়ালার মতোই প্রাণনাশের হুমকি পেয়েছেন তিনিও। রাজস্থান পুলিশ উত্তরপ্রদেশের একটি জায়গা থেকে হুমকি দেওয়া ব্যক্তিকে গ্রেপ্তার করেছে।

Senjuti Dey | Published : Jun 29, 2022 11:12 AM IST

সিধু মুস ওয়ালাকে খুনের মাত্র কয়েকমাস পর আবারও আরেক পাঞ্জাবী র‌্যাপারকে হুমকি দেওয়া হয়েছে। কিন্তু পুলিশের তৎপরতায় আপাতত স্বস্তির নিঃশ্বাস। কারণ গ্রেফতার করা গিয়েছে হুমকি দেওয়া দুষ্কৃতিকে। মনু পাঞ্জাবি বিগ বস ১০ এবং ১৪ - এর প্রতিযোগী ছিলেন। তিনি জয়পুর পুলিশকে ধন্যবাদ জানিয়েছেন হুমকি দেওয়া ব্যক্তিকে আটক করার জন্য যে তার কাছ থেকে অর্থ আদায়ের চেষ্টা করেছিল। টাকা না দিলে তাকে পাঞ্জাবি র‌্যাপার সিধু মুস ওয়ালার মতো গুলি করে মেরে ফেলার হুমকি দেওয়া হয়েছিল। বিগ বস ১০ এবং বিগ বস ১৪- এর প্রতিযোগী সোশ্যাল মিডিয়াতে পুলিশের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। তিনি টুইট করেছেন, ' ' আমি আপনাকে ধন্যবাদ জানাই এবং আমার নিজেকে আশীর্বাদ ধন্য মনে হচ্ছে'। Comm Anand shrivastav Ji @jaipur_police আমাকে নিরাপত্তা দিতে এবং অপরাধীকে খুঁজে বের করতে সক্ষম হয়েছেন। আমি একটি ইমেল পেয়েছিলাম। যেখানে দাবি করা হয়েছিল যে তারা #SidhuMooseWala খুনিদের দল। তাদের দাবি মত ১০ লক্ষ টাকা , না দিলে তারা আমাকে মেরে ফেলবে। গত সপ্তাহটা ছিল চাপের।' 

একজন ৩১ বছর বয়সী ব্যক্তিকে চিত্রকূট পুলিশ আটক করেছে। তিনি মনু পাঞ্জাবিকে একটি ইমেল পাঠিয়েছিলেন যাতে তিনি মুক্তিপণ হিসাবে ১০ লক্ষ টাকা তুলে দেওয়ার দাবি করেছিলেন। তিনি কুখ্যাত লরেন্স বিষ্ণোই গ্যাংয়ের সদস্য। উত্তরপ্রদেশের বিজনোর অঞ্চল থেকে তাকে গ্রেফতার করা হয়েছে। পুলিশের ডেপুটি কমিশনার রিচা তোমর ঘটনাটির তদন্ত শুরু করেছেন। লোকটি লরেন্স বিষ্ণোই গ্যাংয়ের সদস্য এবং মনু পাঞ্জাবির কাছে ১০ লক্ষ টাকা মুক্তিপণ দাবি করেছে। প্রথমে একটি আইপি অ্যাড্রেস এবং তারপর একটি মোবাইল ফোন  ট্র্যাক করে ওই দুষ্কৃতিকে গ্রেফতার করা হয়েছিল। ওই ব্যক্তির নাম টনি, যিনি কুলভীর সিং চৌহান নামেও পরিচিত। তাকে মাদক সেবনকারী বলে মনে করা হচ্ছে।

আরও পড়ুনঃ 

গ্যাংস্টারের কবলে পড়েছিলেন অরিজিৎ সিং? পাঁচ কোটি টাকা চেয়ে প্রাণনাশের হুমকি এসেছিল তাঁর কাছেও

দিল্লির তিহার জেলে বসেই সিধুকে খুনের ছক, তদন্তে প্রকাশিত আরও চাঞ্চল্যকর তথ্য

বাবা সরকারি চাকুরে, মা গ্রাম প্রধান, নিজে ইঞ্জিনিয়ার, সিধু মুসেওয়ালার ৫ অজানা তথ্য

 

পাঞ্জাবে, সিধু মুস ওয়ালাকে দিনের আলোতে গুলি করা হয়েছিল। র‍্যাপারের জন্য সমবেদনা জানানোর সাথে সাথে এই ভয়ঙ্কর হত্যাকাণ্ডটি ভারত জুড়ে শোকের ঢেউ তুলেছে। কানাডিয়ান গ্যাংস্টার গোল্ডি ব্রারের নির্দেশে লরেন্স বিষ্ণোই গ্যাং এই হত্যাকাণ্ড চালায়। বিষ্ণোই প্রকাশ করেছেন যে কীভাবে তারা সলমন খানকে হত্যা করার একটি জটিল পরিকল্পনা তৈরি করেছিল, কিন্তু এটি ব্যর্থ হয়েছিল। বলিউডের চলচ্চিত্র নির্মাতা করণ জোহর ছিলেন তাদের আরেকটি লক্ষ্য।

Read more Articles on
Share this article
click me!