আইপিএস অফিসারের ব্যাগে ওগুলো কি, ব্যাগ খুলতেই চোখ কপালে নিরাপত্তা কর্মীদের

বিমানবন্দরে বোথরার সঙ্গে থাকা সুটকেস আটকান নিরাপত্তাকর্মীরা। কিছু কি সন্দেহ করেছিলেন তাঁরা? নয়তো ওই ব্যাগটাই বা আটকাবেন কেন?

Parna Sengupta | Published : Mar 17, 2022 6:19 PM IST

বাইরে থেকে আর পাঁচটা সাধারণ ব্যাগের মতোই দেখতে। বিশেষ সন্দেহজনকও কিছু ছিল না। ব্যাগটা যাঁর, তার পদ দেখলে সন্দেহ করা সেভাবে উচিতও নয়। কারণ তিনি সিনিয়র আইপিএস অফিসার (IPS Officer) অরুন বোথরা। তবু বিমানবন্দরে বোথরার সঙ্গে থাকা সুটকেস আটকান (Asked IPS Officer To Open Bag) নিরাপত্তাকর্মীরা (Airport Security)। কিছু কি সন্দেহ করেছিলেন তাঁরা? নয়তো ওই ব্যাগটাই বা আটকাবেন কেন? লাগেজ চেক করার জন্য ব্যাগ খুলতেই কপালে চোখ নিরাপত্তাকর্মীদের। 

কি ছিল ব্যাগে

ব্যাগে ছিল মটরশুঁটি। আজ্ঞে হ্যাঁ। এতক্ষণ পর্যন্ত পড়ে যাঁরা ভাবছিলেন আরডিএক্স বা একে ৪৭ বা নিদেন পক্ষে কিছু মাদকদ্রব্যের কথা, তাঁদের উদ্দেশ্যে সবিনয়ে জানাই, সেসব কিছুই ছিল না। শুধু ছিল ব্যাগ ভর্তি নিরীহ কিছু মটরশুঁটি। অবশ্য কিছু বললে ভুল হবে। রীতিমত ১০ কেজি মটরশুঁটি ছিল সেই সুটকেসে। 

আরও পড়ুন- ‘দ্য কাশ্মীর ফাইলস’ দেখার জন্য মিলবে অর্ধ-দিবস ছুটি, বড় ঘোষণা অসমে

আরও পড়ুন- জনবহুল রাস্তায় ছুটছে জ্বলন্ত ট্রাক, পুকুরে ঝাঁপ দিয়ে প্রাণে বাঁচল চালক-খালাসি

ঘটনাটা ঠিক কি ঘটেছিল

বুধবার, ওড়িশার পরিবহণ কমিশনার অরুন বোথরা সবুজ মটরশুঁটি দিয়ে ভরা একটি স্যুটকেসের ছবি শেয়ার করেন। তিনি টুইটে লেখেন যে ছবিটি জয়পুর বিমানবন্দরে তোলা হয়েছিল। সেখানে নিরাপত্তা আধিকারিকরা তাকে আরও চেক করার জন্য তার হাতের ব্যাগ খুলতে বলেছিলেন। কারণ স্ক্যানারগুলিতে তাঁর ব্যাগের মধ্যে অস্বাভাবিক কিছু নজরে এসেছিল। 

টুইটে বোথরা লিখেছেন "জয়পুর বিমানবন্দরের নিরাপত্তা কর্মীরা আমার হ্যান্ডব্যাগ খুলতে বলেছে।" তিনি ছবির ক্যাপশন দিয়েছেন, শেষে একটি পোকার-ফেস ইমোজি যোগ করেছেন। তবে বোথরা রসিকতা করছিলেন কিনা তা এখনও স্পষ্ট নয়, তবে তার পোস্টটি অবশ্যই সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের মজা দিয়েছে। 

সোশ্যাল মিডিয়া তোলপাড়

একের পর এক মজার টুইট করেছেন নেটিজেনরা। তাঁরা এই ছবিতে ৪৮ হাজারেরও বেশি লাইক দিয়েছেন ও শয়ে শয়ে মজার কমেন্ট দেখা গিয়েছে। রইল তার কিছু ঝলক

 

 

Share this article
click me!