ফের ভয়াবহ রেল দুর্ঘটনা! লাইনচ্যুত আগরতলা-লোকমান্য তিলক এক্সপ্রেস, চলছে উদ্ধারকাজ

ফের ভয়াবহ রেল দুর্ঘটনা! লাইনচ্যুত আগরতলা-লোকমান্য তিলক এক্সপ্রেস, চলছে উদ্ধারকাজ

Anulekha Kar | Published : Oct 18, 2024 4:00 AM IST

বৃহস্পতিবার মহারাষ্ট্রের মালেগাঁওয়ের কাছে একটি ভয়াবহ ট্রেন দুর্ঘটনা ঘটে। আগরতলা-লোকমান্য তিলক টার্মিনাস এক্সপ্রেসের আটটি বগি লাইনচ্যুত হয়েছে বলে জানা গিয়েছে। এ ঘটনায় এখন পর্যন্ত কোনো হতাহতের খবর পাওয়া যায়নি। বৃহস্পতিবার সকালে ১২৫২০ আগরতলা-লোকমান্য তিলক টার্মিনাস এক্সপ্রেস আগরতলা থেকে রওনা দিচ্ছিল। মঙ্গলবার বিকেল ৩টা ৫৫ মিনিটে লামডিং-বর্দেরপুর পাহাড় সেকশনের দিবলং স্টেশনে এ এই দুর্ঘটনাটি ঘটেছে বলে জানা গিয়েছে। এই দুর্ঘটনায় ট্রেনের পাওয়ার কার ও ইঞ্জিনসহ আটটি বগি লাইনচ্যুত হয়েছে বলে জানা গিয়েছে।

দুর্ঘটনার খবর পাওয়া মাত্রই দুর্ঘটনা রিলিফ ট্রেন এবং দুর্ঘটনা ত্রাণ মেডিকেল ট্রেন উদ্ধার ও পুনরুদ্ধার কার্যক্রম পর্যবেক্ষণ করতে ঘটনাস্থলে পৌঁছেছে। ইতোমধ্যে বিভাগীয় ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থলে পৌঁছেছেন।

Latest Videos

এদিকে, লামডিং-বদরপুর সিঙ্গেল লাইন সেকশনে ট্রেন চলাচল পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত স্থগিত রাখা হয়েছে। রেলের তরফে একটি হেল্পলাইন নম্বরও দেওয়া হয়েছে। হেল্পলাইন নম্বর ০৩৬৭৪ ২৬৩১২০, ০৩৬৭৪ 263126 ফোন করে দুর্ঘটনার আপডেট পাওয়া যাবে।

এ প্রসঙ্গে অসমের মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্বশর্মা টুইট করেছেন, মুখ্যমন্ত্রী লিখেছেন, "১২৫২০ আগরতলা-এলটিটি এক্সপ্রেসের ৮টি কামরা লাইনচ্যুত হয়েছে। ঘটনাটি ঘটেছে লামডিঙের কাছে দিবালং স্টেশনে। এ দুর্ঘটনায় বড় ধরনের কোনো হতাহতের ঘটনা ঘটেনি। তবে কেউ গুরুতর আহত হননি। যাত্রীরা সবাই নিরাপদে আছেন।"

হিমন্ত বিশ্ব শর্মা আরও বলেন, "আমরা রেল কর্তৃপক্ষের সঙ্গে সমন্বয় রাখছি। ঘটনাস্থলে একটি রিলিফ ট্রেন পাঠানো হয়েছে। একটি হেল্পলাইন নম্বরও দেওয়া হয়েছে।"

Share this article
click me!

Latest Videos

চোখের সামনে গঙ্গায় চলিয়ে যাচ্ছে একাধিক বাড়ি, ঘুম উড়েছে মালদার মানিকচকের বাসিন্দাদের | Ganga Erosion
Aniket Mahato Health Update | অনিকেতের শারীরিক অবস্থা কেমন? দেখুন কী বললেন আর জি করের CCU ইনচার্জ
অভয়া কাণ্ডের প্রতিবাদে অনশনের পাশাপাশি এবার শুরু হলো গণস্বাক্ষর কর্মসূচি! | RG Kar Protest
বাওয়ালিতে লক্ষ্মী প্রতিমা ভাঙচুর জেহাদিদের, প্রতিবাদী দের মার পুলিশের, গর্জে উঠলেন অগ্নিমিত্রা
Asianet News Bangla Live: কৃষ্ণনগর কাণ্ডে বড় আপডেট, দেখুন সরাসরি