কোল্লামে সেনা জওয়ানের উপর হামলা, শার্ট ছিড়ে পিঠে লেখা হল পিএফআই-এর নাম

শাইন কুমারের অভিযোগ, গতকাল রাত ১১টায় হামলার ঘটনা ঘটে।

Ishanee Dhar | Published : Sep 26, 2023 3:27 AM IST

কাদাক্কলে রহস্যজনকভাবে এক সৈন্যকে মারধর করার অভিযোগ। তাঁর শার্ট ছিড়ে শরীরে নিষিদ্ধ সংগঠন পিএফআইয়ের নাম লেখা হয়েছে বলে জানা যাচ্ছে। ইতিমধ্যেই ঘটনায় একটি মামলা দায়ের করেছে পুলিশ। কাদাইকালের বাসিন্দা শাইন কুমারের অভিযোগে তাঁর পরিচিত ছয়জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। সেনাবাহিনীও ঘটনার তদন্ত শুরু করেছে। শাইন কুমারের অভিযোগ, গতকাল রাত ১১টায় হামলার ঘটনা ঘটে।

জানা যাচ্ছে, ওনাম উদযাপনে যোগ দিয়ে বন্ধুর বাড়ি থেকে ফেরার পথে হামলা হয়। মুকাদা ছানাপাড়া সড়কের পাশে রাবার বাগানে পৌঁছালে দুই ব্যক্তি তাকে থামিয়ে বলে যে তার বন্ধু মদ্যপ অবস্থায় অজ্ঞান হয়ে পড়ে আছে। তিনি দেখতে গেলে তাদের একজন তাকে পিছন থেকে লাথি মারেন। তাঁর হাত ও মুখ প্যাকিং টেপ দিয়ে বাঁধা ছিল এবং টি-শার্ট ছিঁড়ে ফেলা হয়েছিল। অভিযোগ, পিএফআই-এর নাম পিঠে সবুজ রং দিয়ে লেখা ছিল। হামলার পর ছয় সদস্যের দল পালিয়ে যায়।

শাইনের বিবৃতিতে বলা হয়েছে যে কেন তাকে আক্রমণ করা হয়েছে বা কারা তাকে আক্রমণ করেছে তা স্পষ্ট নয়। সমাজে দাঙ্গা সৃষ্টির চেষ্টার মতো ধারায় মামলা হয়েছে। রাজস্থানে কর্মরত শাইন আজ ছুটি কাটিয়ে ফিরতে চলেছেন। সামরিক কর্মকর্তারা পুলিশের কাছ থেকে তথ্য সংগ্রহ করে তদন্ত শুরু করে।

 

 

Share this article
click me!