Aryan Khan drugs case: শাহরুখ পুত্রের জামিনের সওয়ালে প্রাক্তন অ্যাটর্নি জেনারেল মুকুল রোহতগি

২৬শে অক্টোবর বম্বে হাইকোর্টে আরিয়ান খানের জামিনের আবেদনের সওয়াল চলবে। আরিয়ানে হয়ে সওয়াল করবেন ভারতের প্রাক্তন অ্যাটর্নি জেনারেল মুকুল রোহতগি। 

Parna Sengupta | Published : Oct 26, 2021 5:58 AM IST

একাধিকবার শাহরুখ খান (Shahrukh Khan) পুত্র আরিয়ান খানের (Aryan Khan) জামিনের আবেদন খারিজ করে দিয়েছে আদালত। এখনও পর্যন্ত আর্থার রোড জেলের কারাগারেই রয়েছে আরিয়ান। শাহরুখ পুত্র আরিয়ান খানের মাদকমামলার মোড় যেন ক্রমশ অন্যদিকে ঘুরে যাচ্ছে। এই পরিস্থিতিতে মঙ্গলবার(Tuesday) অর্থাৎ ২৬শে অক্টোবর(26th October) বম্বে হাইকোর্টে(Bombay Highcourt) আরিয়ান খানের জামিনের আবেদনের সওয়াল চলবে। আরিয়ানের হয়ে সওয়াল করবেন ভারতের প্রাক্তন অ্যাটর্নি জেনারেল(Former Attorney General of India) মুকুল রোহতগি(Mukul Rohatgi)। 

সোমবার রাতে মুম্বই পৌঁছন মুকুল রোহতগি। আরিয়ান খানের আইনজীবী সতীশ মানশিন্ডের সঙ্গে এদিন তিনিও থাকবেন সওয়াল জবাবে বলে জানা গিয়েছে। বিচারপতি নীতিন সামব্রের এজলাসে উঠেছে আরিয়ান খানের জামিনের মামলা। তবে আদৌও কি জামিন পাবেন শাহরুখ পুত্র, সেদিকে নজর রয়েছে সবার। কারণ এখনও পর্যন্ত এনসিবি কর্তাদের একাধিক গুরুত্বপূর্ণ প্রশ্নের সঠিক উত্তর দিতে পারেননি আরিয়ান, যার মধ্যে অন্যতম হল মাদক কেনার টাকা তিনি কোথায় পেতেন। 

বিশেষজ্ঞরা বলছে আরিয়ানের শুনানির সাফল্য নির্ভর করছে এই কয়েকটি প্রশ্নের উত্তরের ওপর। উল্লেখ্য, এর আগের শুনানিতে সতীশ মানশিন্ডে আদালতের সামনে আর্জি জানিয়েছিলেন, যেহেতু আরিয়ান খানের কাছ থেকে কোনও রকম নিষিদ্ধ মাদক উদ্ধার করা যায়নি, তাই তাঁকে জেল হেফাজতে রাখারও কোনও মানে হয় না। সতীশ মানশিন্ডের সব যুক্তি শোনার পরেও মুম্বইয়ের এসপ্ল্যানেড আদালত শাহরুখ পুত্র, আরও দুই অভিযুক্ত আরবাজ মার্চেন্ট ও মুনমুন ধামেচার জামিনের আবেদন খারিজ করে দেয়।

Bank holidays November 2021- নভেম্বরে ১৭ দিন বন্ধ থাকবে ব্যাঙ্ক, দেখে নিন বাংলায় কবে

এই পাঁচ বলিউড সেলিব্রিটির কেরিয়ার প্রায় নষ্ট করে দিয়েছিলেন সলমন খান

পিরিয়ডসের সময় এই নিয়মগুলো মানেন তো, জেনে রাখা উচিত পুরুষদেরও
 
উল্লেখ্য ৮ই অক্টোবর থেকে জেলে রয়েছেন আরিয়ান খান। মন্নতে হানা দিয়ে আরিয়ান খান সংক্রান্ত জরুরি নথি নিজেদের নাগালে নিয়ে এসেছেন এনসিবি। অভিনেতার ড্রাইভারের সঙ্গে এই বিষয়ে কথা বলেছে এনসিবি কর্তারা। এখানেই শেষ নয়, গত কয়েক দিন ধরে আরিয়ান খানের বান্ধবী অভিনেত্রী অনন্যা পান্ডেকেও জিজ্ঞাসাবাদ করেছে সমীর ওয়াংখেড়ে। যদিও অনন্যার উত্তরের ভাঁজে সন্দেহ বাসা বেঁধে আছে বলেই মনে করছেন ওয়াংখেড়ে। তার দাবি বেশ চ্যাট সম্ভবত ডিলিট করে দিয়েছেন অনন্যা।

Read more Articles on
Share this article
click me!