গ্রেফতার উত্তরাখণ্ডের বিজেপি নেতার ছেলে, রিসর্টের মহিলা কর্মীকে খুন করে দেহ খালে ভাসিয়ে দেওয়ার অভিযোগ

গত ১৮ সেপ্টেম্বর থেকেই খোঁজ মেলেনি ১৯ বছর বয়সী অঙ্কিতা ভান্ডারির। ভানানতারা রিসর্টে রিসেপশনিস্টের কাজ করত অঙ্কিতা। ম্যানেজার সৌরভ ভাস্কর ও সহকারী অঙ্কিত গুপ্তকে জিজ্ঞাসাবাদ করে জানা যায় অঙ্কিতাকে খুন করে খালের জলে ভাসিয়ে দেওয়া হয়েছিল।

Ishanee Dhar | Published : Sep 23, 2022 7:39 PM IST

১৯ বছরের তরুণীকে খুনের অভিযোগ বিজেপি নেতার ছেলের বিরুদ্ধে। নিজের রিসর্টের রিসেপশনিস্টকে খুনের অভিযোগে গ্রেফতার করা হল উত্তরাখণ্ডের বিজেপি নেতা বিনোদ আরিয়ার ছেলে পুলকিত আরিয়াকে। পুলিকিত ও তাঁর সহযোগীরা খুনের কথা স্বীকার করেছে বলেও পুলিশ সূত্রে খবর। 

গত ১৮ সেপ্টেম্বর থেকেই খোঁজ মেলেনি ১৯ বছর বয়সী অঙ্কিতা ভান্ডারির। ভানানতারা রিসর্টে রিসেপশনিস্টের কাজ করত অঙ্কিতা। ম্যানেজার সৌরভ ভাস্কর ও সহকারী অঙ্কিত গুপ্তকে জিজ্ঞাসাবাদ করে জানা যায় অঙ্কিতাকে খুন করে খালের জলে ভাসিয়ে দেওয়া হয়েছিল। যদিও এখনও উদ্ধার হয়েনি অঙ্কিতার দেহ। সূত্রের খবর অঙ্কিতাকে যৌন ব্যবসায় জড়াতে চেয়েছিল পুলকিত ও তার সঙ্গীরা। রাজি না হওয়ায় খুন করা হয় তাঁকে। 

অতিরিক্ত এসপি শেখরচন্দ্র সুয়াল একটি বিশিষ্ট সংবাদমাধ্যমকে বলেছেন,"খুনের কথা ওঁরা স্বীকার করেছে। অঙ্কিতাকে খুন করে পাউরির চিলা খালে ভাসিয়ে দেওয়া হয় তাঁর দেহ।"

Share this article
click me!