Viral News: ভোট জয়ের আনন্দ! বিনা পয়সায় মদ বিলি করে বিতর্কে বিজেপি সাংসদ

চিকবাল্লাপুর এলাকার সাংসদ কে সুধাকর সদ্যো শেষ হওয়া লোকসভা নির্বাচনে জয়ের জন্য তাঁর সমর্থক ও অনুগামীদের ধন্যবাদ জানাচ্ছে এই জাতীয় মদ বিতরণ অনুষ্ঠানের আয়োজন করেছিলেন।

 

Saborni Mitra | Published : Jul 8, 2024 11:29 AM IST

জয়ের আনন্দ ঢালাও মদ বিতরণ! অবাক কাণ্ড কর্ণাটকে। থরে থরে সাজান রয়েছে মদের বোতল। আর যেখান থেকে মদ বিতরণ হচ্ছে সেখানে পুরুষদের উপচে পড়া ভিড়। প্ল্যাস্টিকের গ্লাসে ঢেলে মদ বিতরণ করা হচ্ছে। গোটা কার্যক্রমের উদ্যোক্তা কর্ণাটকের বিজেপি সাংসদ ও প্রাক্তন মন্ত্রী কে সুধাকর।

চিকবাল্লাপুর এলাকার সাংসদ কে সুধাকর সদ্যো শেষ হওয়া লোকসভা নির্বাচনে জয়ের জন্য তাঁর সমর্থক ও অনুগামীদের ধন্যবাদ জানাচ্ছে এই জাতীয় মদ বিতরণ অনুষ্ঠানের আয়োজন করেছিলেন। তিনি কংগ্রেসের এমএস রক্ষা রামাইয়াতে ১ লক্ষ ৬০ হাজারের বেশি ভোটের ব্যবধানে পরাজিত করেছেন। শপথ গ্রহণ অনুষ্ঠানের পরে নিজের এলাকায় ফিরে এসে এজাতীয় অনুষ্ঠানের আয়োজন করেছেন, যা নিয়ে উত্তাল সোশ্যাল মিডিয়া। ইতিমধ্যেই মদ বিতরণের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

Latest Videos

উপ-মুখ্যমন্ত্রী ও কংগ্রেস নেতা ডিকে শিবকুমার বলেছেন, বিজেপির জাতীয় সভাপতি জেপি নাড্ডাকে অবশ্যই এই ঘটনার ব্যাখ্য দিতে হবে। তিনি আরও বলেন, 'আমি চাই না স্থানীয় নেতারা এই বিষয়ে কথা বলুক। আমি চাই বিজেপির জাতীয় সভাপতি এই নিয়ে যা বলার বলুক।' রাজ্যের আবগারি নীতির অধীনে এই বিষয়ে পদক্ষেপ করা হবে কিনা তা নিয়ে জিজ্ঞাসা করা হলে ডিকে শিবকুমার বলেন, এটা পরের বিষয়। আগে দলকে উত্তর দিতে হবে।

 

কর্ণাটক প্রশাসন জানিয়েছেন, ইভেন্টের জন্য কে সুধাকর আগেই স্থানীয় পুলিশকে চিঠি লিখে অনুমতি চেয়েছিলেন। তিনি তাঁর অনুষ্ঠানে পুলিশ মোতায়েনর আর্জিও জানিয়েছিলেন। কিন্তু প্রশ্ন এজাতীয় অনুষ্ঠানের অনুমতি কেন দেওয়া হল- তার উত্তর অবশ্য দেয়নি কর্ণাটকের কংগ্রেস সরকার।

মদ বিতরণ নিয়ে বিতর্কের বিষয়ে মন্তব্য করে, প্রাক্তন মন্ত্রী এবং বিজেপি বিধায়ক সি এন অশ্বথ নারায়ণ বলেছেন, 'যদি এটি সঠিক না হয় তবে আমরা কাউকে দোষ দিতে পারি না। এর দায় বহন করতে হবে সরকারকেও। সরকার যদি মনে করে এটি ভুল হয়েছে ,তাহলে সরকারকেই এই পদক্ষেপ করতে হবে।'

Share this article
click me!

Latest Videos

থমথমে Kultali! জনরোষ রুখতে সকাল থেকেই পুলিশের টহল গোটা এলাকায় | Kultali News Today
'কাজে ফিরছি, তবে খাবার খাব না' স্বচ্ছতা বজায় রেখে অনশনে বসলেন জুনিয়র ডাক্তাররা Kolkata Doctor News
জয়নগর থেকে আর জি কর, রাজ্য সরকারের ভুমিকা নিয়ে প্রশ্ন তুললেন চিকিৎসক Subarna Goswami
বিরাট চাপে মমতা! এবার 'জাস্টিস ফর মহিষমারি'! স্লোগানে কাঁপছে জয়নগর | Joynagar | Jaynagar News |
'কেন নেননি FIR ?' জয়নগরের কুলতলি গিয়ে পুলিশকে প্রশ্ন অগ্নিমিত্রার | Agnimitra Paul | Kultali News