ক্যাব চালাচ্ছেন উবের ইন্ডিয়ার প্রধান, ভাইরাল হল যাত্রীস সঙ্গে ছবি

অনন্যা লিখেছেন, তিনি ইন্টারনেটে অনেক কিছুই দেখেছেন। কিন্তু তার মধ্যে সেরা উপদেশ হল সাহিল ব্লুম। তিনি বলেছেন, আপনার ভাগ্যের পরিধি আরও বিস্তৃত করুন। অন্যন্যা জানিয়েছেন তিনি অফিসের কাজের জন্য একটি ক্যাব বুক করেছিলেন তিনি। গাড়ি আসার পর ড্রাইভার নিজের পরিচয় হিসেবে জানায়- প্রভজিত সিং, উবের ইন্ডিয়ার সিইও।

Web Desk - ANB | Published : Mar 11, 2022 2:48 PM IST

আচ্ছা যদি এমন হয়- আপনি ক্যাব বুক করেছেন- আর সেই ক্যাব চালিয়ে নিয়ে এসেছেন উবের ইন্ডিয়ার সিইও (Uber India CEO Prabhjeet Singh)। ভাবছেন তো এমটাও হয় নাকি? বিশ্বাস করুন ঠিক এমনটাই হয়েছে। একচুলও মিথ্যা কথা বলছি না। কারণ ক্যাব যাত্রী নিজেই গোটা ঘটনা জানিয়েছেন। সঙ্গে উবের ইন্ডিয়ার সিইও-র সঙ্গে ক্যাবে (Cab) বসা অবস্থায় নিজের ছবিও শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায় (Social media)। 

আধুনিক ভারতে প্রচুর মানুষই ক্যাবের ওপর ভরসা করেন। অফিস যাওয়ার ছাড়াও অন্যান্য জায়গায়  যাওয়ার জন্য ক্যাবের ওপর ভারসা করে অনেকে। তেমনই একজন হলেন অনন্যা দ্বিবেদী। তিনি নিজের অসাধারণ অভিজ্ঞতার কথা শেয়ার করেছেন লিঙ্কডেনে। পরে তাই ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। 

অনন্যা লিখেছেন, তিনি ইন্টারনেটে অনেক কিছুই দেখেছেন। কিন্তু তার মধ্যে সেরা উপদেশ হল সাহিল ব্লুম। তিনি বলেছেন, আপনার ভাগ্যের পরিধি আরও বিস্তৃত করুন। অন্যন্যা জানিয়েছেন তিনি অফিসের কাজের জন্য একটি ক্যাব বুক করেছিলেন তিনি। গাড়ি আসার পর ড্রাইভার নিজের পরিচয় হিসেবে জানায়- প্রভজিত সিং, উবের ইন্ডিয়ার সিইও।  এই পরিচয় শুনেই তিনি প্রথমে কিছুটা অবাক হয়ে যান। তিনি নিজেই লিখেছেন তিনি কিছুতেই বিশ্বাস করেননি। তারপরই গবেষণা শুরু কর। গাড়িতে বসেও গুগল সার্চ করেন। সেখানেই জানতে পারেন উবের ইন্ডিয়ার সিইওর নাম সত্যিই প্রভজিৎ সিং। তারপরই নিজের ক্যাব চালকের সঙ্গে মুখের মিলও দেখতে পান। তারপরই তিনি বিশ্বাস করেন যে তাঁকে তাঁর ক্যাবের চালক উবেরের ভারতের প্রধান কর্তা ছাড়া আর কেউ নন। 

অনন্যা দ্বিবেদীর এই বার্তার অনেকেই তারিফ করেছেন। এক নেট ব্যবহারকারী জানিয়েছেন, উবের যাতে আরও ভালো পরিষেবা দিতে পারে তারজন্যই সংস্থার প্রধান রাস্তায় নেমে সার্ভে করছে। অন্যএক জন এটিকে একটি ভালো উদ্যোগ বলেও দাবি করেছেন। যাত্রী স্বাচ্ছন্দ্যের জন্য উবেরে প্রধানের এই উদ্যোগকে অনেকেই স্বাগত জানিয়েছেন। 

'সাহেব সবই জানেন যুদ্ধ হবে ২০২৪-এ', চার রাজ্যে বিজেপির জয়ের পর মোদীকে ঠুঁকলেন প্রশান্ত কিশোর

'এটাই যথেষ্ট', গোয়া বিধানসভা নির্বাচনে দলের ভরাডুবি নিয়ে মুখ খুললেন মমতা বন্দ্যোপাধ্যায়

প্রযুক্তিগত ত্রুটির কারণে দুর্ঘটনা, পাকিস্তানে ভারতীয় মিসাইল পৌঁছে যাওয়ায় বিবৃতি প্রতিরক্ষা মন্ত্রকের

Share this article
click me!