Delhi rain: জি২০ শীর্ষ সম্মেলনের শুরু থেকেই কালো মেঘ রাজধানীর আকাশে, রবিবারও অব্যহত বৃষ্টি, একাধিক এলাকা জলমগ্ন

প্রগতি ময়দান এলাকা সহ দিল্লির বেশ কিছু অংশ যা ১৮ তম G20 নেতাদের শীর্ষ সম্মেলনের আয়োজন করছে, আজ ভারী বৃষ্টিপাতের সাক্ষী হয়েছে৷

Ishanee Dhar | Published : Sep 10, 2023 4:36 AM IST

প্রগতি ময়দান এলাকা সহ দিল্লির বেশ কিছু অংশ যা ১৮ তম G20 নেতাদের শীর্ষ সম্মেলনের আয়োজন করছে, আজ ভারী বৃষ্টিপাতের সাক্ষী হয়েছে৷ আবহাওয়া অফিস পূর্বাভাস দিয়েছে যে জাতীয় রাজধানী এবং পার্শ্ববর্তী এলাকায় বজ্রবিদ্যুৎ সহ হালকা থেকে মাঝারি-তীব্র বৃষ্টিপাত অব্যাহত থাকবে। গত ২৪ ঘণ্টায় দিল্লিতে সর্বোচ্চ তাপমাত্রা ছিল ৩২ ডিগ্রি সেলসিয়াস এবং সর্বনিম্ন তাপমাত্রা ছিল ২৪ ডিগ্রি সেলসিয়াস, আইএমডি জানিয়েছে।

মেগা G20 শীর্ষ সম্মেলনের মঞ্চ ভারত মন্ডপমের ভিজ্যুয়ালে দেখা গেছে, প্রবল বৃষ্টিপাত বিল্ডিংকে আঘাত করছে। জাতীয় রাজধানীতে ভারী বৃষ্টির কারণে বেশ কয়েকটি এলাকায় জলাবদ্ধতা দেখা দিয়েছে, যা কর্তৃপক্ষের জন্য একটি চ্যালেঞ্জ হয়ে দাঁড়িয়েছে। শনিবার রাতে সফদরজং, বিমানবন্দর, রাজঘাট, বসন্ত কুঞ্জ, মুনিরকা, নরেলা এবং অন্যান্য সহ দিল্লির বেশ কয়েকটি এলাকায় হালকা বৃষ্টি হয়েছিল এবং রবিবার সকাল পর্যন্ত অব্যাহত ছিল।

আইএমডি সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে একটি পোস্টে ভাগ করেছে, যাতে লেখা, 'পুরো দিল্লি এবং এনসিআর (লোনি দেহাত, হিন্দন এএফ স্টেশন, বাহাদুরগড়, গাজিয়াবাদ, ইন্দিরাপুরম, ছপরাউলা, নয়ডা, দাদরি, গুরুগ্রাম, ফরিদাবাদ) এর আশেপাশের অঞ্চলগুলিতে কয়েকটি জায়গায় বজ্রঝড় সহ হালকা থেকে মাঝারি তীব্রতার বৃষ্টিপাত অব্যাহত থাকবে।' হরিয়ানা ও উত্তরপ্রদেশের কিছু জায়গায় বৃষ্টির পূর্বাভাসও দিয়েছে আবহাওয়া দফতর।

 

Share this article
click me!