সেনার গুলিতে ছটফটিয়ে নিকেশ জঙ্গি! তুমুল এনকাউন্টারে জবাব দিল আর্মি! দেখুন গায়ে কাঁটা দেওয়া ভিডিও

শনিবার সকালে নিরাপত্তা বাহিনী ও জঙ্গিদের মধ্যে সংঘর্ষ শুরু হয়। বারামুল্লা জেলায় রাতভর নিরাপত্তা বাহিনী ও জঙ্গিদের মধ্যে সংঘর্ষ চলতে থাকে। ভাইরাল হওয়া ভিডিওটি একই এনকাউন্টারের বলে জানা গেছে।

Parna Sengupta | Published : Sep 15, 2024 4:39 PM IST / Updated: Sep 15 2024, 10:57 PM IST

কাশ্মীরের বারামুল্লায় নিরাপত্তা বাহিনী এবং জঙ্গিদের মধ্যে সংঘর্ষের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে। এই ভিডিওতে একজন জঙ্গিকে গুলি করার পর পালিয়ে যেতে দেখা যায়, তারপর নিরাপত্তা বাহিনী তাকে থামিয়ে গুলি চালায়। এতে জঙ্গি গুলিবিদ্ধ হয়ে মাটিতে লুটিয়ে পড়ে। তিনি আবারও বন্দুক তোলার চেষ্টা করলেও লাগাতার গুলির আঘাতে সেখানেই তিনি মারা যান।

উল্লেখ্য, শনিবার সকালে নিরাপত্তা বাহিনী ও জঙ্গিদের মধ্যে সংঘর্ষ শুরু হয়। বারামুল্লা জেলায় রাতভর নিরাপত্তা বাহিনী ও জঙ্গিদের মধ্যে সংঘর্ষ চলতে থাকে। ভাইরাল হওয়া ভিডিওটি একই এনকাউন্টারের বলে জানা গেছে। সন্ত্রাসবাদী এবং নিরাপত্তা বাহিনীর মধ্যে এই সংঘর্ষে তিন জঙ্গি নিহত হয়েছে। বিধানসভা নির্বাচনের আগে এটিকে গুরুত্বপূর্ণ সাফল্য বলে আখ্যা দিয়েছেন আধিকারিকরা।

Latest Videos

ঘটনাটি ঘটেছে উত্তর কাশ্মীর জেলার পাত্তান এলাকার চক তাপার ক্রিরি গ্রামে। এই বিষয়ে, সেনাবাহিনীর ১০ সেক্টর রাষ্ট্রীয় রাইফেলসের কমান্ডার ব্রিগেডিয়ার সঞ্জয় কানোথ বলেছেন যে 'নিরাপত্তা বাহিনী ক্রিরিতে সন্ত্রাসবাদীদের কার্যকলাপ সম্পর্কে ইনপুট পেয়েছিল। এ কারণে সন্দেহজনক স্থানটি ঘিরে রাখা হয়েছে।

 

 

ব্রিগেডিয়ার কানথ আরও বলেন, 'একটি পরিত্যক্ত বাড়িতে লুকিয়ে থাকা জঙ্গিরা আমাদের সেনাদের ওপর গুলি চালায়। এর পর আমরা পাল্টা গুলি চালালে তিন জঙ্গি নিহত হয়। সেনা কর্মকর্তা আরও জানান, সকালেও অভিযান অব্যাহত ছিল। আমাদের সৈন্যরা অত্যন্ত পেশাদার পদ্ধতিতে জঙ্গিদের সাথে লড়াই করেছে এবং সাধারণ মানুষের জীবন বা সম্পত্তির কোন ক্ষতি না করে জঙ্গিদের নিকেশ করেছে।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

Share this article
click me!

Latest Videos

'এখনও, যদি কেউ! ভূতে মেরে দিয়ে গেল নাকি!' ঝাঁঝিয়ে উঠে যা বলে দিলেন দিলীপ | Dilip Ghosh | RG Kar News
'আর কত নাটক দেখাবে মাননীয়া?' কালীঘাটের মিটিং ভেস্তে যেতেই মমতাকে একহাত নিলেন Sujan Chakraborty
BJP Live: R G Kar-কাণ্ডের প্রতিবাদে BJP-র ধর্না, দেখুন সরাসরি
'Literally আমাদের ঘাড় ধাক্কা দেওয়া হয়েছে' বিস্ফোরক চিকিৎসক অভিনেতা কিঞ্জল নন্দ | R G Kar Protest
'সন্দীপ ঘোষ ও টালা থানার ওসি গ্রেফতার হতেই কী মিটিং বাতিল?' প্রশ্ন তুললেন জুনিয়র ডাক্তাররা | RG Kar