আইয়াপ্পা মন্দিরে পুজো দিতে গিয়ে বিপত্তি, ফেরার পথে ট্রাকের ধাক্কায় মৃত ৫

আইয়াপ্পা মন্দিরে পুজো দিয়ে ফেরার পথে তেলেঙ্গানার মুনগালা জাতীয় সড়কে একটি লরি ও ট্রাকের ভয়ংকর সংঘর্ষে মৃত আট বছরের শিশু সহ পাঁচ জন ।আহতের সংখ্যা ২০ ।

Bhaswati Mukherjee | Published : Nov 13, 2022 12:26 PM IST

রবিবার ভোরে তেলেঙ্গানার মুনগালা জাতীয় সড়কে একটি লরি ও ট্রাকের ভয়ংকর সংঘর্ষে মৃত এক শিশু সহ মোট পাঁচ জন। এখনও পর্যন্ত আহতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ২০। মুনগালার উপকণ্ঠে ভগবান আইয়াপ্পার মন্দির।প্রতিদিন হাজারো পুণ্যার্থী যান সেখানে ভগবান আইয়াপ্পার দর্শন করতে। রবিবার সকালেও এই পাঁচ জন সেখানে গেছিলেন পুজো দিতে। পুজো শেষে বাড়ি ফিরছিলেন তারা। ফিরতি পথেই ট্রাকের ধাক্কায় প্রাণ হারালেন থেনেরু প্রমীলা (৩৫), চিন্তাকায়লা প্রমীলা (৩৩), উদয় লোকেশ (৮), নারাগোনি কোটাইয়া (৫৫) এবং গুন্ডু জ্যোতি (৩৮) .নামে একই পরিবারের পাঁচ সদস্য।শোনা যায় সেদিন লরিতে তারা ছাড়াও উপস্থিত ছিলেন কমপক্ষে আরও ৩০ জন। বরাতজোরে বেঁচে যান বাকিরা । কিন্তু দুর্ঘটনার কবলে পরে প্রাণ দিতে হয় থেনেরুদের।

জানা গেছে সেদিন ভুল করেই গাড়িটি হায়দ্রাবাদ-বিজয়াওয়াড়া জাতীয় সড়কে প্রবেশ করে। খানিক চলার পর বিজয়ওয়াড়ার দিক থেকে দ্রুতগামী একটি ট্রাক ছুটে আসে ওই লরির বিপরীত দিক থেকে। এরপর হঠাৎই নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকটি ধাক্কা মারে ওই লরিতে। ট্রায়ালের ধাক্কায় ছিটকে পরে লরির উপরে থাকে মানুষগুলো। প্রতষ্যদর্শীর দাবি ধাক্কা মারার পর দ্রুতগামী ট্রাকটি লরিটিকে নিয়ে আরও বেশ কয়েক মিটার দূরে গিয়ে থামে। স্থানীয়রা তড়িঘড়ি পুলিশকে খবর দিলে পুলিশ দ্রুত পৌঁছয় ঘটনাস্থলে। পুলিশের তৎপরতায় আহতদের ভর্তি করা হয় নিকটবর্তী হাসপাতালে।

মুনাগালা সার্কেলের পুলিশ ইন্সপেক্টর অঞ্জনেয়ুলু জানান, 'মধ্যরাতে ঘটে যাওয়া এই দুর্ঘটনায় এখনো পর্যন্ত মোট ২৫ জন গুরুতর আহত হয়েছেন ,ও একটি বাচ্চা সহ মোট পাঁচজন নিহত হয়েছেন। ঘটনা স্থলে এখন পুলিশি তদন্ত চলছে জোরকদমে। কিভাবে দুর্ঘটনা ঘটলো বা ক এই দুর্ঘটনার জন্য দায়ী তা এখন খতিয়ে দেখছে পুলিশ। আহতদের ইতিমধ্যেই চিকিৎসার জন্য স্থানান্তরিত করা হয়েছে নিকটবর্তী হাসপাতালে।'

আরও পড়ুন-

' স্যানিটারি প্যাড নয় কাপড় ব্যবহার করতাম', মাসিকের যন্ত্রণার কথা ফাঁস করলেন জয়া বচ্চন

কোভিড -লকডাউন নিয়ে জিংপিং সরকারের সমালোচনায় সরব চিন, কিন্তু গ্রেফতারি এড়াতে নিল অন্য ব্যবস্থা

ফের খবরের শিরোনামে টুইটার , ৮ ডলার দিলেই মিলবে ব্লু-টিক, ঘোষণা এলন মাস্কের

Share this article
click me!