জম্মু ও কাশ্মীর নির্বাচনের ফলগণনার দিনই সেনা জওয়ানকে তুলে নিয়ে গেল জঙ্গিরা! চলছে চিরুণি তল্লাশি

জম্মু ও কাশ্মীরের আনন্তনাগ জেলার কাকারনাগ এলাকা থেকে মঙ্গলবার সন্ত্রাসবাদীরা একজন টেরিটোরিয়াল আর্মি জওয়ানকে অপহরণ করেছে। একই সময়ে, অপর একজন জওয়ান তাদের হাত থেকে পালিয়ে যেতে সক্ষম হন।

Parna Sengupta | Published : Oct 8, 2024 6:46 PM IST

জম্মু ও কাশ্মীরের আনন্তনাগ জেলার কোকারনাগ এলাকার শাঙ্গাস থেকে ভারতীয় সেনাবাহিনীর একজন টেরিটোরিয়াল আর্মি (টিএ) জওয়ানকে জঙ্গিরা অপহরণ করেছে। স্থানীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুসারে, অপর একজন টিএ জওয়ান এই অপহরণ থেকে পালিয়ে যেতে সক্ষম হন। এই ঘটনার পর, ভারতীয় সেনাবাহিনী এবং জম্মু ও কাশ্মীর পুলিশ যৌথভাবে এলাকাটি ঘিরে ফেলে এবং নিখোঁজ সৈনিকের সন্ধানে তীব্র তল্লাশি অভিযান শুরু করে। 

জওয়ান অপহরণের পর, ভারতীয় সেনাবাহিনী তীব্র তল্লাশি অভিযান শুরু করেছে। নিখোঁজ জওয়ানের সন্ধানে আশেপাশের এলাকায় তল্লাশি চালানো হচ্ছে।

Latest Videos

 

 

পুঞ্চে বিপুল পরিমাণে অস্ত্র ও গোলাবারুদ উদ্ধার করল সেনাবাহিনী 

তিন দিন আগে জম্মু ও কাশ্মীরের পুঞ্চ জেলার জুল্লাস এলাকায় ভারতীয় সেনাবাহিনীর রোমিও ফোর্স বিপুল পরিমাণে অস্ত্র ও গোলাবারুদ উদ্ধার করেছে বলে কর্মকর্তারা জানিয়েছেন। সেনা সূত্রে জানা গেছে, গোপন সূত্রের ভিত্তিতে তল্লাশি অভিযান চালানো হয়। একটি সন্দেহভাজন জঙ্গি ব্যাগ থেকে অস্ত্র ও গোলাবারুদ উদ্ধার করা হয়েছে।

উদ্ধার হওয়া জিনিসপত্রের মধ্যে রয়েছে একটি একে ৪৭, পিস্তলের গুলি, আরসিআইইডি, টাইমড ডেস্ট্রাকশন আইইডি, স্টোভ আইইডি, আইইডির বিস্ফোরক এবং চীনা গ্রেনেড। "গোপন সূত্রের ভিত্তিতে ৫ অক্টোবর জুল্লাস এলাকায় ভারতীয় সেনাবাহিনীর রোমিও ফোর্স একটি তীব্র তল্লাশি অভিযান চালায়। তল্লাশি চালিয়ে একটি সন্দেহভাজন জঙ্গি ব্যাগ উদ্ধার করা হয় যার মধ্যে একটি একে ৪৭ রাইফেল, পাকিস্তানি পিস্তলের গুলি, আরসিআইইডি, টাইমড ডেস্ট্রাকশন আইইডি, স্টোভ আইইডি, আইইডির বিস্ফোরক এবং চীনা গ্রেনেড পাওয়া যায়", সেনাবাহিনী এক বিবৃতিতে জানিয়েছে।

Share this article
click me!

Latest Videos

'হিন্দুর বাচ্চারা মরে না, হরিয়ানায় বদলা, এবার...' পঞ্চমীতে সন্দেশখালি কাঁপালেন Suvendu Adhikari
Kultali-তে পুলিশের গাড়ি ঘিরে বিক্ষোভ! জুতো দেখিয়ে তীব্র প্রতিবাদ আমজনতার! | Jaynagar News Today
‘Mamata-কে আমরা মন্ত্রী হিসেবেই ধরি না!’ জয়নগর থানা ঘিরে চলে ছাত্র সংগঠনের তীব্র বিক্ষোভ! | Jaynagar
Bangla News | বিস্ফোরক শুভেন্দু! মহামিছিলের ডাক ডাক্তারদের, খবরের সব আপডেট | Asianet News Bangla
সিনিয়র ডাক্তারদের ইস্তফা থেকে কুলতলীর ঘটনা, দেখুন আজকের সেরা খবর | ASIANET NEWS BANGLA LIVE