কনের ব্লাউজের দড়ি খুলে দিচ্ছে বর! বাসর রাতের গোপন ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়, দেখুন ভিডিও

বাসর রাতে তাঁদের ঘনিষ্ঠ মুহুর্তের ভিডিও রেকর্ড করলেন এই বর-কনে, তবে তাঁরা কি অজান্তেই এসব রেকর্ড করেছেন, সেটা নিয়েও প্রশ্ন উঠছে। কারণ তার পরে কী হল জানলে চমকে যাবেন।

Web Desk - ANB | Published : Mar 17, 2023 7:50 PM IST

মোবাইল ফোন কতটা উপকারী এবং অনেক সময় তা কতটা বিপজ্জনক তা সবাই জানে। যদিও আজ প্রযুক্তির দুনিয়ায় মোবাইল মানুষের জীবনকে অনেক সহজ করে দিয়েছে, কিন্তু অনেক সময় একটা ছোট্ট ভুল কারো সারা জীবন নষ্ট করে দেয়। আজকাল সবাই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার জন্য একাধিক অদ্ভুত কান্ডকারখানা করে থাকে, তবে অনেক সময় নেটিজেনরা কেবল তাদের অপকর্মের কারণেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়।

কিন্তু আজকের ভিডিও দেখে আপনি হতবাক হয়ে যেতে বাধ্য। এরকম ভিডিও-ও যে কেউ পোস্ট করতে পারেন, তা হয়ত আপনার ভাবনার অতীত ছিল। বাসর রাতে তাঁদের ঘনিষ্ঠ মুহুর্তের ভিডিও রেকর্ড করলেন এই বর-কনে, তবে তাঁরা কি অজান্তেই এসব রেকর্ড করেছেন, সেটা নিয়েও প্রশ্ন উঠছে। কারণ তার পরে কী হল জানলে চমকে যাবেন।

এখন বিয়ের মরসুম চলছে। সোশ্যাল মিডিয়ায় পাত্র-পাত্রী সম্পর্কিত সব ধরনের মজার ভিডিও দেখা যায়, কিন্তু আজকের ভিডিও দেখলে আপনার চোখ কপালে উঠতে বাধ্য। আসলে এই ভিডিওটি বাসর রাতের। মনে করা হচ্ছে যে এই দম্পতি তাদের বিশেষ রাতটিকে স্মরণীয় করে রাখতে এই ভিডিওটি রেকর্ড করেছিলেন, কিন্তু সম্ভবত ভুলবশত এই ভিডিওটি ইন্টারনেটে ভাইরাল হয়ে যায়।

বর-কনের এই ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে যে একটি নববিবাহিত দম্পতি সম্ভবত বিয়ের আনুষ্ঠানিক আচার শেষে তাদের ঘরে পৌঁছন। দুজনকেই খুব ক্লান্ত দেখাচ্ছিল। এরপর কনে ক্যামেরার সামনে তার গয়না খুলে ফেলতে শুরু করে। এই সময় বর এসে পেছন থেকে তাকে ধরে সাহায্য করতে থাকে। তখন, বর ও কনের সঙ্গে বেশ কিছু রোমান্টিক মুহুর্ত তৈরি হয়, যাধরে ফেলেছে ক্যামেরার লেন্স। এখানেই প্রশ্ন উঠছে বর ও কনে তারা দুজনেই ভিডিও তৈরির বিষয়ে জানেন অথবা জানেন না। তবে হ্যাঁ এই ভিডিওতে দুজনকেই প্রচণ্ড রোমান্স করতে দেখা গিয়েছে।

বিশেষ বিষয় হল, নববধূ তার গয়না খুলতে গিয়ে এতটাই ক্লান্ত হয়ে পড়ে যে সে চেয়ারে বসে পড়ে। এর পরে বর তার চুলের পিন সরাতে সাহায্য করতে শুরু করে। বর-কনের রোমান্সের এই ভিডিও ইন্টারনেটে আতঙ্ক তৈরি করছে। আরুশি রাহুল অফিসিয়াল নামে একটি ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে ভিডিওটি শেয়ার করা হয়েছে।

কেউ কেউ এই কাপলের হানিমুন ভিডিওটি পছন্দ করছেন, আবার কেউ কেউ তা নিয়ে কটূক্তিও করছেন। লোকে বলে এসব লোকের লজ্জা লাগে না। ভাইরাল হওয়ার জন্য আজকের ছেলে মেয়েরা যে কোনও কিছু করতে প্রস্তুত।

 

 

Share this article
click me!