ধেয়ে আসছে ঘূর্ণিঝড় তৌকতাই, বৃষ্টি শুরু মুম্বইতে, সকলকে সতর্ক করলেন বেবো-লোলো

  • ধেয়ে আসছে ঘূর্ণিঝড় 
  • তার জেরেই বন্ধ আজ মুম্বইয়ের টিকাকরণ
  • বৃষ্টির ছবি শেয়ার করলেন করিশ্মা
  • গুরুত্বপূর্ণ তথ্য শেয়ার করলেন করিনা কাপুর

Jayita Chandra | Published : May 17, 2021 7:28 AM IST

রুটিন মেনেই মে মাঝে ঘূর্ণিঝড়ের প্রকোপ। এবার ধেয়ে আসছে তৌকতাই। শনিবার থেকেই এই ঘূর্ণিঝড় বাড়িয়েছে নিজের শক্তি। সোম-মঙ্গবারই তা আঁছড়ে পড়বে গুজরাতের বুকে। তারই আগে সোমবার সকাল থেকেই মহারাষ্ট্রের আকাশ ভার। বেলা বাড়ার সঙ্গে সঙ্গেই শুরু বৃষ্টি-ঝোড়ো হাওয়া। ইতিমধ্যে গোয়া, গুজরাত, মুম্বই-সহ পশ্চিম উপকূলে জারি হয়েছে লাল সতর্কতা। ঘূর্ণিঝড় প্রতিরোধে কী কী করণীয় তা নিয়ে জরুরি বৈঠক করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। 

আরও পড়ুন- চুলবুল পান্ডে নয়, এবার বক্স অফিসে ছক্কা হাঁকালেন রাধে, দেশের বাইরেও সলমন ঝড়

শনিবার মুম্বই থেকে ৫৯০ কিলোমিটার দূরে ছিল এই ঘূর্ণিঝড়। সোমবার সকাল থেকেই জানান দিতে থাকে আবহাওয়া ধেয়ে আসছে ঘূর্ণিঝড়। স্থানে স্থানে চলছে মাইকিং। মানুষকে সুরক্ষিত জায়গায় সরিয়ে নিয়ে যাওয়ার কাজও চলছে। বৃষ্টি শুরু, আবহাওয়ার বদল ঘটছে, আকাশের পরিস্থিতি লক্ষ্য করেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন করিশ্মা কাপুর। লিখলেন, সকেই যেন সুরক্ষিত জায়গায় থাকেন। 

একইভাবে সতর্ক করেছেন করিনা কাপুর। ঘূর্ণিঝড়ের আগাম পূর্বাভাস লক্ষ করেই তিনি সোশ্যাল মিডিয়ায় সকলকে সাবধান থাকার আর্জি জানান। পাশাপাশি তিনি আরও জানান, ঘূর্ণিঝড়ের কোপের আগাম সতর্কতার জন্য স্থগীত রাখা হল মুম্বইয়ের টিকাকরণ। বিএমসি থেকে তা জানানো হয়। সেই গুরুত্বপূর্ণ তথ্য সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন করিনা কাপুর। 
 

Share this article
click me!