মকর মেলায় পদদলিত হয়ে মৃত ১, ভগবান সিংহনাথকে দর্শন করতে গিয়ে আহত ২০

ওড়িশার কটকের মকর মেলায় পদদলিত হয়ে এক জন নিহত হয়েছে। এই ঘটনায় আহত হয়েছে ২০ জন।

Web Desk - ANB | Published : Jan 14, 2023 4:34 PM IST

ওড়িশার কটকের মকর মেলায় পদদলিত হয়ে এক জন নিহত হয়েছে। এই ঘটনায় আহত হয়েছে ২০ জন। আহতদের মধ্যে চার জনের অবস্থা আশঙ্কাজনক। কটকে মকর মেলা উপলক্ষ্যে বাদাম্বা-গোপীনাথপুর টি-ব্রিজ এলাকায় প্রচুর মানুষ জড়ো হয়েছিল। সেখানেই ভিড়ের মধ্যে হুড়োহুড়িতে এই দুর্ঘটনা ঘটে।

বাদাম্বা-নরসিংহপুরের বিধায়ক ও প্রাক্তন মন্ত্রী দেবীপ্রসাদ মিশ্র জানিয়েছেন, এই ঘটনায় ৪৫ বছরে অঞ্জনা সোয়াইন নামে এক মহিলার মৃত্যু হয়েছে। চার জন গুরুতর চোট নিয়ে কটকের এসসিবি মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছে। বাকিদের চিকিৎসা চলছে স্থানীয় একটি কমিউনিটি হেলথ সেন্টারে।

Latest Videos

ওড়িশার মুখ্যমন্ত্রী নবীন পট্টনায়েক গোটা ঘটনার জন্য দুঃখ প্রকাশ করেছেন। তিনি মৃতের আত্মীয়দের ৫ লক্ষ টাকা ক্ষতিপুরণ দেওয়ার কথা ঘোষণা করেছেন। আহত ব্যক্তিদের বিনামূল্যে চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে বলে জানিয়েছেন তিনি। তিনি আহতদের দ্রুত অরোগ্য কামনা করেছেন।

আঠাগড় জেলার আধিকারিক হেমন্ত কুমার সোয়াইন জানিয়েছেন মকর সংক্রান্তি উপলক্ষ্যে প্রত্যেকবারের মত এবারও মেলার আয়োজন করা হয়েছিল। এদিন বিকেল বেলায় আচমকাই মহিলা ও শিশুদের সংখ্যা মেলায় বেড়ে যায়। ভগবান সিংহনাথকে দর্শনের জন্য হুড়োহুড়ি শুরু হয়ে যায়। তখনই এই দুর্ঘটনা ঘটে। কোভিড মহামারির কারণে গত দুই বছর এই মেলার আয়োজন করা হয়নি। আর সেই কারণে এবার প্রথম থেকেই ভিড় ছিল অন্যবারের তুলনায় বেশি। কটক, খোর্ধা, পুরী, আঙ্গুল, ঢেঙ্কনাল, বৌধ এবং নয়াগড় জেলা থেকে প্রচুর ভক্ত এই মেলায় এসেছিলেন বলেও জানিয়েছেন তিনি।

Share this article
click me!

Latest Videos

ঝড়-বৃষ্টিকে উপেক্ষা করেই কাজ চলছে জোরকদমে! এবার Mithakhali-তে দেখা যাবে America-র নীলকন্ঠ মন্দির!
ভরা কোটাল আসার আগেই নদী বাঁধে ধস! আতঙ্কে দিনযাপন ট্যাংরামারির বাসিন্দাদের | North 24 Parganas News
'ডাক্তারদের জন্যই আমার বাচ্চাটা চলে গেল!' কি ঘটেছিল Sagar Dutta Medical-এ? দেখুন
সাগর দত্তের নার্সিং স্টাফদের আর জি কর করে দেওয়ার হুমকি, প্রতিবাদে MSVP-কে ঘিরে বিক্ষোভ | Agitation
Daily Horoscope Live: ২৮ সেপ্টেম্বর শুক্রবার সঙ্গীর সঙ্গে কোনও বিবাদ হতে পারে, দেখুন জ্যোতিষ কথা