ম্যান ভার্সেস ওয়াইল্ডের আগেই টুইট, কী বললেন নরেন্দ্র মোদী

প্রদর্শিত হল 'ম্যান ভার্সাস ওয়াইল্ড'-এর নরেন্দ্র মোদী এপিসোড। তার আগেই টুইট করে প্রধানমন্ত্রী জঙ্গলের প্রতি তাঁর ভালবাসা প্রকাশ করলেন। জলবায়ু পরিবর্তন ও পরিবেশ সংরক্ষণের বিষয়টিও তুলে ধরলেন। বেয়ার গ্রিলস-এর এক টুইটের জবাবেই তিনি এই টুইট করেন।

 

amartya lahiri | Published : Aug 12, 2019 5:06 PM IST / Updated: Aug 12 2019, 10:38 PM IST

সোমবার (১২ অগাস্ট) রাতে ডিসকভারি চ্যানেলে প্রদর্শিত হল 'ম্যান ভার্সাস ওয়াইল্ড' বহু প্রতীক্ষিত নরেন্দ্র মোদী এপিসোড।এর সম্প্রচার শুরু হওয়ার আগেই অবশ্য টুইট করে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ভারতের ঘন সবুজ জঙ্গলের প্রতি তাঁর ভালবাসা প্রকাশ করলেন। জানালেন জলবায়ু পরিবর্তন ও পরিবেশ সংরক্ষণের বিষয়টি তুলে ধরার জন্য এর থেকে ভাল কী হতে পারে?  

তাঁর টুইটটি অবশ্য ছিল 'ম্যান ভার্সাস ওয়াইল্ড' এর জনপ্রিয় হোস্ট বেয়ার গ্রিলস-এর এক টুইটের জবাব। গ্রিলস এদিন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে তাঁর একটি সেলফি তোলার ছবি পোস্ট করে বলেন,  'আজ রাতে এই গ্রহকে সুরক্ষিত করতে, শান্তি ছডি়য়ে দিতে ও নাছোড় মনোভাব গড়ে তুলতে, চলুন যা যা করা যায় আমরা করি।'

গত মাসেই এই এপিসোডটির টিজার পোস্ট করেছিলেন গ্রিলস। এর পর সমবাদ সংস্থা এএনআইকে দেওযা এক সাক্ষাতকারে তিনি জানিয়েছিলেন এই এপিসোডে গোটা বিশ্ব ভারতের প্রধানমন্ত্রীর অদেখা দিক দেখতে পাবেন। আর নরেন্দ্র মোদী জানিয়েছিলেন পরিবেশ সংরক্ষণের ক্ষেত্রে এই এপিসোডটি একটি বিশেষ অবদান হবে।  

 

Share this article
click me!