রাজ্যের আমফান বিধ্বস্ত এলাকা পরিদর্শন মোদীর, সঙ্গী হলেন মমতা ও ধনখড়

  • আমফানে বিধ্বস্ত এলাকা পরিদর্শন প্রধানমন্ত্রীর
  • মুখ্যমন্ত্রীকে সঙ্গে নিয়েই হেলিকপ্টারে পরিদর্শন করলেন 
  • সঙ্গী হয়েছিলেন রাজ্যপাল জগদীপ ধনখড়
  • বসিরহাটে প্রশাসনিক আধিকারিকদের সঙ্গে বৈঠকও করেন

Asianet News Bangla | Published : May 22, 2020 7:16 AM IST

সুপার সাইক্লোন আমফানে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শনে তিনি পশ্চিমবঙ্গে আসছেন বলে বৃহস্পতিবারই ট্যুইট করেছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সেই সমত সকাল সাড়ে দশটায় কলকাতা বিমানবন্দের এসে পৌঁছয় প্রধানমন্ত্রী বিশেষ বিমান। সেখান প্রধানমন্ত্রীকে স্বাগত জানাতে উপস্থিত ছিলেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও রাজ্যপাল জগদীপ ধনখড়। এরপর দু'জনকে নিয়ে আকাশপথে রাজ্যের ঘূর্ণিঝড় বিধ্বস্ত এলাকা পরিদর্শন করেন প্রধানমন্ত্রী।

শুক্রবার প্রধানমন্ত্রীর সঙ্গে রাজ্য সফরে আসেন কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়, দেবশ্রী চৌধুরী, ধর্মেন্দ্র প্রধান ও প্রতাপচন্দ্র সারেঙ্গিও। বিমানবন্দর থেকে হেলিকপ্টরে করে  রাজারহাট, ভাঙড়, গোসাবা, সন্দেশখালি, হিঙ্গলগঞ্জ হয়ে বসিরহাটে উড়ে যান মোদী , মমতা ও ধনখড়। 

রাজ্যপাল জগদীপ ধনখড় এবং মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে সঙ্গে নিয়ে রাজ্যের বিধ্বস্ত জেলাগুলির পরিস্থিতি আকাশপথে পর্যবেক্ষণ করেন প্রধানমন্ত্রী। এর পর বসিরহাটে প্রশাসনিক আধিকারিকদের সঙ্গে বৈঠকে করতে সেখানে পৌঁছন মোদী। সেখানে ধনখড় এবং মমতাকে সঙ্গে নিয়েই আমফানের জেরে জেলায় ক্ষয়ক্ষতির মূল্যায়ন শুরু করেছেন তিনি। বৈঠকের পর ওড়িশায় ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শনে যান প্রধানমন্ত্রী।

Share this article
click me!