UP Police: মহিলার বাড়িতে ঢুকে নির্যাতন, পুলিশ কর্মীকে বিবস্ত্র করে মারধর স্থানীয়দের

উত্তর প্রদেশের আগ্রায় এক মহিলার বাড়িতে চড়াও হয় এক পুলিশ কর্মী। মহিলাকে বাড়িতে ঢুকে অশালীন ভাষায় কথা বলে।

 

Saborni Mitra | Published : Sep 19, 2023 10:58 AM IST

রক্ষক ভক্ষক হওয়ায় পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে আইন হাতে তুলে নিতে হল সাধারণ মানুষকেই। যদিও সেই ঘটনায় উত্তাল হয়ে ওঠে তাজমহলের শহর আগ্রা। এক মহিলাকে লাঞ্ছিত করার অভিযোগ ওঠে দায়িত্বপ্রাপ্ত এক পুলিশের বিরুদ্ধে। তারপরই উত্তেজিত জনতা দায়িত্বপ্রাপ্ত পুলিশ কর্মীকে বিবস্ত্র করে খুঁটির সঙ্গে বেঁধে মারধর করতে থাকে। পরবর্তীকালে পুলিশ এসে আক্রান্ত পুলিশ কর্মীকে উদ্ধার করে উত্তেজিত জনতার হাত থেকে।

রবিবারের ঘটনা। উত্তর প্রদেশের আগ্রায় এক মহিলার বাড়িতে চড়াও হয় এক পুলিশ কর্মী। মহিলাকে বাড়িতে ঢুকে অশালীন ভাষায় কথা বলে। মহিলার শ্লীলতাহানি করে বলেও অভিযোগ উঠেছে। মহিলার বাড়িতে চড়াও হয় স্থানীয়রা। সেখান থেকেই পুলিশ কর্মীকে তুলে নিয়ে যায়।

মহিলার বাড়ির বাইরে একটি খুঁটির সঙ্গে বেঁধে পুলিশ কর্মীরে ব্যাপক মারধার করে। বিবস্ত্র করে দীর্ঘ সময় রেখে দেয়। পুলিশ কর্মীর ওপর হামলার পুরো ঘটনা স্থানীয়রাই রেকর্ডিং করে রেখেছিল। পরবর্তীকাল তারাই সোশ্যাল মিডিয়ায় তা ছড়িয়ে দেয়।

গোটা ঘটনার কথা জানতে পারে উত্তর প্রদেশের পুলিশের বড় কর্তারা। আগ্রার পুলিশ কমিশনার পুলিশ কর্মীকে বরখাস্ত করে। আক্রান্ত পুলিশ কর্মীর বিরুদ্ধে বিভাগীয় তদন্ত শুরুর নির্দেশ দেওয়া হয়েছে। একই সঙ্গে মহিলাও পুলিশ কর্মীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন।

মহিলা যে অভিযোগ দায়ের করা হয়েছে তাতে আক্রান্ত পুলিশ কর্মী যিনি সাব ইন্সপেক্টর পদে ছিলেন তার বিরুদ্ধে ধর্ষণের মামলা দায়ের করা হয়েছে। আপাতত পুলিশ কর্মী সাসপেন্ড রয়েছেন। তবে কী কারণে মহিলার বাড়িতে চড়াও হয়ে মহিলাকে নির্যাতন করেছিলেন তা এখনও স্পষ্ট নয়। গোটা ঘটনার তদন্ত করছে আগ্রা পুলিশ।

Share this article
click me!