কংগ্রেসের দেশবাসীর কাছে ক্ষমা চাওয়া উচিত, রাফাল রায় নিয়ে উচ্ছ্বসিত রাজনাথ সিং

  • রাফাল পুনর্বিবেচনা মামলায় সুপ্রিম কোর্টের রায়কে স্বাগত জানান রাজনাথ সিং 
  • টুইটে তিনি কংগ্রেসকে কটাক্ষ করেছেন
  • কংগ্রেস দেশবাসীকে ভুল পথে চালিত করেছেন বলে অভিযোগ করেন তিনি 
  • তিনি দেশবাসীর কাছে কংগ্রেসকে ক্ষমা চাইতে বলেন

Tamalika Chakraborty | Published : Nov 14, 2019 9:14 AM IST

বৃহস্পতিবার রাফাল পুনর্বিবেচনা মামলায় সুপ্রিম কোর্টের রায়কে স্বাগত জানিয়েছেন দেশের প্রতিরক্ষা মন্ত্রী রাজনাথ সিং।  সুপ্রিম কোর্টের বিচারপতি এস কে কৌল জানিয়েছেন,  পুনর্বিবেচনা মামলায় কোনও মেধা নেই। সুপ্রিম কোর্টের প্রধান বিচারপতি রঞ্জন গগৈয়ের পাশাপাশি বিচারপতি এসকে কৌল এবং কেএম জোশেফের একটি  বেঞ্চ  রাফাল পুনর্বিবেচনায় রায় খারিজ করে দিয়েছে। 

 

এরপরেই প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিং একের পর এক টুইট করেন। তিনি জানান, 'আমাদের সরকার স্বচ্ছতার সঙ্গে যে কোনও সিদ্ধান্ত গ্রহণ করে।' তারপরেই তিনি মন্তব্য করেন, দেশের প্রতিরক্ষা ও নিরাপত্তার কথা মাথায় রেখে এই চুক্তি করা হয়েছিল। দেশের সুরক্ষা ও জাতীয় নিরাপত্তা নিয়ে কখনই রাজনীতি করা উচিত নয় বলেও তিনি মন্তব্য করেন।  এরপরেই রাজনাথ সিং কংগ্রেসকে কটাক্ষ করেন। তাঁরা জানিয়েছেন,  কংগ্রেসের সরকার বিরোধী  মিথ্যা প্রচার যথেষ্ট উদ্বেগজনক। দেশকে ভুল পথে চালিত করার জন্য কংগ্রেসের ক্ষমা চাওয়া উচিত বলেও  তিনি মনে করেন। 

 

রাহুল গান্ধী প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে উল্লখ করে স্লোগান দিয়েছিলেন, 'চৌকিদার চোর হ্যায়।' সুপ্রিম কোর্ট রাহুলগান্ধীকে আরও সংযত হওয়ার নির্দেশ দিয়েছেন। সেই প্রসঙ্গে রাজনাথ সিং টুইটারে জানিয়েছেন, রাফাল যুদ্ধ বিমান কেনা নিয়ে নির্দিষ্ট একটি দল এবং তাদের নেতারা যে ধরণের অভিযোগ করেছেন, যে ধরনের মন্তব্য করেছেন তা অযৌক্তিক ও দুর্ভাগ্যজবনক। নির্দিষ্ট অভিপ্রায় নিয়ে ওই রাজনৈতিক নেতারা এই ধরনের মন্তব্য করেছেন। ই ধরনের মন্তব্যের জন্য দেশবাসী কংগ্রেসকে ক্ষমা করে দেবে বলেও তিনি মন্তব্য করেন। 
 

Share this article
click me!