PM Modi News: নবরাত্রিতে হিট নরেন্দ্র মোদীর লেখা গান, সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন নমো স্বয়ং

দীর্ঘ দিন পর আবার লেখালিখি শুরু করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। খুব শীঘ্রই সেই সব লেখা প্রকাশ্যে আনবেন বলে আশ্বাস দিয়েছিলেন নমো।

Sahely Sen | Published : Oct 15, 2023 3:58 AM IST / Updated: Oct 16 2023, 08:32 AM IST

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর লেখা কবিতা এবার সুরকারের হাত ধরে জায়গা করে নিল খোদ বলিউডে। প্রকাশ পেল একটি দুর্দান্ত মিউজ়িক ভিডিয়ো। নবরাত্রি উপলক্ষে মোদীর লেখা কবিতা মুক্তি পেল গায়িকা ধ্বনি ভানুশালীর কণ্ঠে, তার নাম ‘গর্ব’। 

নবরাত্রি উৎসবে দেবীর ‘আরাধনা’ করে যে সঙ্গীত পরিবেশন করা হয়, তাকেই গুজরাতি ভাষায় বলা হয় ‘গর্ব’। দীর্ঘ দিন পর আবার লেখালিখি শুরু করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (PM Modi)। খুব শীঘ্রই সেই সব লেখা প্রকাশ্যে আনবেন বলে আশ্বাস দিয়েছিলেন নমো। যেহেতু সামনেই রয়েছে নবরাত্রি উৎসব, সেজন্য তাঁর লেখা গান মুক্তি পেয়েছে সেই উৎসবকে কেন্দ্র করেই। 

শিল্পী ধ্বনি ভানুশালীর গান ‘গর্ব’-এর একটি ছোট্ট অংশ নিজের এক্স (পূর্বতন টুইটার) অ্যাকাউন্ট থেকে পোস্ট করে গায়িকাকে শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী। ধ্বনির ওই মিউজ়িক ভিডিয়োর গীতিকার মোদী। কবিতাটিতে সুর দিয়েছেন বলিউডের সুরকার তানিশ্‌ক বাগচী। গায়িকা ধ্বনির প্রশংসা করে মোদী লিখেছেন, ‘‘ধ্বনি ও তানিশ্‌ক, আপনাদের গোটা টিমকে শুভ কামনা গর্বের এই নতুন ভার্সনের জন্য। আমি বহু বছর আগে যে গান লিখেছিলাম, সেটা আপনারা দারুণ ভাবে আপনারা উপস্থাপন করেছেন। বহু বছর আমি কিছু লিখিনি, কিন্তু গত কয়েক দিনে আমি নতুন একটা গর্ব লিখেছি। নবরাত্রির সময় সকলের সঙ্গে ভাগ করে নেব।’’
 

Read more Articles on
Share this article
click me!