পুরীর মন্দিরে পদপিষ্ট হওয়ার মত ঘটনা, আহত ছয় ছাত্রী ভর্তি হাসপাতালে

বেশ কয়েকজন অজ্ঞান হয়ে যায়। আহত মেয়েরা নবম ও দশম শ্রেণীর ছাত্রী বলে জানা গেছে। তাকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

Web Desk - ANB | Published : Dec 26, 2022 8:09 PM IST

সোমবার পুরীর শ্রী জগন্নাথ মন্দিরে প্রায় পদপিষ্ট হওয়ার ঘটনা ঘটে। এ ঘটনায় ছয় ছাত্রী আহত হয়েছে। যাদের চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ অফিসার জানিয়েছেন, ময়ূরভঞ্জ জেলার রসগোবিন্দপুর এলাকার হৃদানন্দ হাইস্কুলের একদল ছাত্র বড়দিন উপলক্ষে পিকনিক করতে এসেছিল।

তিনি জানান, সারাদিন সমুদ্র সৈকতে কাটিয়ে সন্ধ্যায় ওই ছাত্রীরা মন্দিরে গিয়েছিল। রাত আটটার দিকে মন্দিরে যাওয়ার সময় দুর্ঘটনা ঘটে এবং ছাত্রীদের মধ্যে ধাক্কাধাক্কি হয়।

এর পর বেশ কয়েকজন অজ্ঞান হয়ে যায়। আহত মেয়েরা নবম ও দশম শ্রেণীর ছাত্রী বলে জানা গেছে। তাকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। চিকিৎসকরা বলছেন, সব ছাত্রীর অবস্থা স্থিতিশীল।পুরীর শ্রী জগন্নাথ মন্দিরে পদদলিত হওয়ার মতো পরিস্থিতিতে আহত হওয়ার পর অন্তত ছয়জন ছাত্রীকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ময়ূরভঞ্জ জেলার রসগোবিন্দপুর এলাকার হৃদানন্দ হাই স্কুলের ৭০ জন সদস্যের ছেলে ও মেয়েদের একটি দলের অংশ, শিক্ষার্থীরা বড়দিনের ছুটিতে পিকনিকের জন্য পুরীতে এসেছিল, একজন পুলিশ কর্মকর্তা জানিয়েছেন। রাত আটটার দিকে মন্দিরে ২২টি ধাপ (বাইসি পাহাচা) ওঠার সময়, মেয়েরা পদদলিত হওয়ার মতো পরিস্থিতির মধ্যে পড়ে এবং অজ্ঞান হয়ে যায় বলে মন্দিরের একজন কর্মকর্তা জানিয়েছেন।

এই তীর্থক্ষেত্রে দিনের বেলায় মন্দিরে প্রচুর দর্শনার্থীর সমাগম হয়। আহত ছাত্রী, নবম ও দশম শ্রেণীর ছাত্রদের পরে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়। তাদের অবস্থা স্থিতিশীল বলে জানিয়েছেন চিকিৎসক।

Share this article
click me!