সিনেমার গল্প এবার বাস্তবের মাটিতে, পাত্রপক্ষকে বোকা বানিয়ে বিয়ের আগের দিন বেপাত্তা নকল পাত্রীর পরিবার

খোদ বিয়ের পাত্রী ও তার বাড়ির লোকজন বিভিন্ন সময় নানা অজুহাতে পাত্রপক্ষের থেকে ২ লাখ টাকা নিয়েছে। বিয়ের আগের ঠিক আত্মীয়ের মৃত্যুর মিথ্যা অভিযোগে বাতিল করে বিয়ে। 
 

Kasturi Kundu | / Updated: Dec 28 2021, 06:30 AM IST

রুপোলি পর্দার কাহিনী এবার সোজা বাস্তবের মাটিতে। বলিউড নায়িকা সোনম কাপুর অভিনীত ডলি কি ডোলি সিনেমাটা যারা দেখেছেন তাঁরা নিশ্চই জানেন কীভাবে একাধিক পাত্রকে ঠকিয়ে তাঁদের সম্পত্তি  লুঠ করে একেবারে ধা....সিনেমার সেই কাহিনির বাস্তবিক রুপের সাক্ষী থাকল মধ্যপ্রদেশের(Madhyapradesh) কাটনি জেলা। বিয়ের আনন্দে একেবারে মাতোয়ারা পাত্রপক্ষ। রাত পোহালেই বাজবে বিয়ের সানাই।  জোড়কদমে চলেছে বিয়ের আয়োজন। গোটা গ্রাম জুড়ে যেন উৎসবের মরশুম। কিন্তু আনন্দের মাঝেই যেন ছন্দপতন(Viral wedding)। বিয়ের আনন্দ ভুলে একেবারে হৈ চৈ পড়ে গেছে  গোটা এলাকায়। হৈ চৈ পড়ে যাওয়ার কারন তো অবশ্যই বলব, কিন্তু এই প্রসঙ্গে মনে পড়ে যায় পপুলার গানের সেই বিখ্যাত লাইন- বউ পালাল জানলা দিয়ে...হ্যাঁ, বিয়ের(Wedding) আনন্দের মাঝে যে তাল কাটল তার নেপথ্য কারন কিন্তু এটাই। বিয়ের আগের দিনই পালিয়ে গেল হবু বউ(Would Be Bride)। বউ পালানোর ঘটনার থেকেও পাত্রপক্ষকে বেশি করে যে বিষয়টি ভাবাচ্ছে সেটি হল টাকা। 

প্রসঙ্গত, পুলিশ সুত্রে জানা যাচ্ছে, খোদ বিয়ের পাত্রী ও তার বাড়ির লোকজন বিভিন্ন সময় নানা অজুহাতে পাত্রপক্ষের থেকে টাকা নিয়েছে। আর সেই টাকার পরিমান নেহাতই কিছু কম নয়, ২ লাখ টাকা বিভিন্ন দফায় পাত্রপক্ষের থেকে হাতিয়েছে পাত্রীপক্ষ। খোঁজখবর নিয়ে জানা গেছে, ইদানিং মধ্যপ্রদেশের কাটনি এলাকায় নকল পাত্রীর রমরমা বেশ খানিকচা বেড়ে গিয়েছে। ৭৬ বছর বয়সী পাত্রের মা জগদম্বা দিক্ষীত সম্প্রতি স্থানীয় থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন। নকল পত্রী ও তাঁর গোটা পরিবারের নামেই অভিযোগ দায়ের করেছেন তিনি। তাঁর দুই ছেলে। বসন্তলাল দিক্ষীত ও রাজেশ দিক্ষীত। তাঁদের জন্যই বিয়ের সম্বন্ধ নিয়ে এসেছিলেন অরুণকুমার তিওয়ারি। তাঁর দুই মেয়ে সাধনা ও শিবানি তিওয়ারির জন্য সম্বন্ধ এনেছিলেন। দুই মেয়েকে পছন্দ হওয়ার পর সম্বন্ধ পাকা করেন তিনি। তারপর যখন দুই বাড়ির মধ্যে যোগসুত্র স্থাপন হয় তখনই ঘটে বিপত্ত। নকল মেয়ের বাড়ির সদস্যদের সঙ্গে করে নিয়ে আসেন বহুরুপী মামা ও কাকা। 

আরও পড়ুন-কঙ্গনার সঙ্গে গাঁটছড়া বাঁধবেন অনিল কাপুর এ কোন নয়া গুঞ্জনে মাতল বিটাউন

আরও পড়ুন-Viral Video: নোরা ফাতেহির কমরিয়া ডান্সের এবার BTS ঠুমকা, ভক্তের ভিডিওতে উচ্ছ্বসিত ARMY

আরও পড়ুন-Roundup 2021: হাসতে হাসতে পেট ফাটবে, দেখুন ২০২১ সালের সেরা ভাইরাল বিয়ের ভিডিও

কন্যা পক্ষের আর্থিক অবস্থা ভালো নয় এই অজুহাতে প্রথমে পাত্রপক্ষের থেকে ৬০ হাজার টাকা নেয় সেই পাত্রীপক্ষ। পরবর্তী দফায় ফের ৫০ হাজার টাকা নেয়। এখানেই খেলা শেষ নয়। এরপর নানান অজুহাতে আরও ১ লাখ টাকা হাতিয়ে নেয় পাত্রপক্ষের থেকে। বিয়ের জন্য সেই সেই টাকা দিতে দ্বিধা করেনি পাত্রপক্ষও। এরপর সব ঠিকঠাকই এগোচ্ছিল। কিন্তু বিয়ের ঠিক আগের দিনই মেয়ের মা ববিতা তিওয়ারি ছেলের বাড়ি ফোন করে জানায়, তাঁদের এক নিকট আত্মীয় মারা গেছে বলে এই মুহুর্তে বিয়ে দেওয়া সম্ভব নয়। তখনই নড়েচড়ে বসে পাত্রপক্ষ। ততক্ষণে তাঁরা বুঝে গিয়েছেন নকলের ফাঁদে পা পড়ে গেছে। এরপর যখন পাত্রপক্ষ মেয়ের বাড়ি আসে তখন একেবারে তাজ্যব বনে যায়। তাঁরা খোঁজ নিয়ে জানতে পারেন সেখানে কোনও তিওয়ারি পরিবারের অস্তিস্বটাই নেই। গোটা বিষয়টাই টাকা লুঠের জন্য সাজানো। 

Share this article
click me!