বিশ্বের সবচেয়ে আরামদায়ক চাকরি করেন এই যুবক, দেখলে আপনার হিংসা হবে! দেখুন মজার ভাইরাল ভিডিও

আরামদায়ক চাকরি! এই কথাটাই কেমন যেন সেই সোনার পাথরবাটির মত না? কিন্তু এই যুবকের চাকরির ধরণ বা কাজের ধরণ দেখলে কিন্তু আপনার হিংসা হতে বাধ্য।

Parna Sengupta | Published : Jul 28, 2023 4:18 PM IST

যারা চাকরি করেন, তাঁরা জানেন কীভাবে অফিসের স্ট্রেস জীবনকে কষ্টদায়ক করে তোলে। অফিস সামলে ওঠা যেন অতিরিক্ত বোঝা হয়ে দাঁড়ায় তখন। আমাদের প্রত্যেকের জীবনেই অফিস নিয়ে বা কাজ নিয়ে কিছু না কিছু অভিযোগ রয়েছে, ছিল আর থাকবে। যদি আপনিও অফিস বা কাজ নিয়ে পুরো ঘেঁটে থাকেন, তাহলে এই প্রতিবেদন আপনার জন্য।

আরামদায়ক চাকরি! এই কথাটাই কেমন যেন সেই সোনার পাথরবাটির মত না? কিন্তু এই যুবকের চাকরির ধরণ বা কাজের ধরণ দেখলে কিন্তু আপনার হিংসা হতে বাধ্য। কারণ যে আরামে এই যুবক চাকরি করছেন, তা রীতিমত হিংসা করার মতোই। আপনিও কি খুব আরামদায়ক চাকরি পেতে চান, যেখানে কাজ থাকবে কিন্তু একই সঙ্গে বিশ্রামও থাকবে। এর মানে হল আপনার কাজ হবে বিশ্রাম নেওয়া। এটা শুনতে অদ্ভুত লাগছে, তাই না? আমরাও এক মুহুর্তের জন্য ভাবতে বাধ্য হচ্ছি যে সেটা আবার কীরকম ব্যাপার হতে চলেছে। কারণ আমরা এখনও এমন কাজ দেখিনি যেখানে আরামই একমাত্র কাজ। আপনিও নিশ্চয়ই ভাবছেন এটা কি ধরনের কাজ, তাহলে চলুন আপনাকে একটি ভিডিও দেখাই, যেটিতে একজন যুবক বিশ্রাম নিচ্ছেন আর সেটাই তার কাজ।

 

 

সোশ্যাল মিডিয়ায় খুব ভাইরাল হচ্ছে এই ভিডিও। ভাইরাল হওয়া এই ভিডিওতে দেখা যাচ্ছে, এক যুবক ট্রাকে ঘুমাচ্ছেন। ভিডিওতে স্পষ্ট দেখা যায়, ট্রাকে সবুজ মৌসুমি ফল বোঝাই করা হয়েছে, যা যুবকটি আরামে ঘুমানোর পর পা থেকে নামিয়ে নিচ্ছে। ভিডিও দেখে বলা যায় তিনি কাজ করছেন না, বিশ্রাম নিচ্ছেন। ট্রাক থেকে মুসুম্বি ফল আনলোড করা বেশ সহজ, সেটা এই যুবককে দেখলেই বোঝা যাচ্ছে।

এই ভিডিওটি একজন টুইটার ব্যবহারকারী শেয়ার করেছেন। ভিডিওটি নিয়ে নেটিজেনদের নানা প্রতিক্রিয়া আসছে। একজন ব্যবহারকারী লিখেছেন যে এটা ঠিক আছে, এখন আমি দেখছি কেন কিছু লেবু খারাপ হয়ে গেছে। একজন ব্যবহারকারী লিখেছেন যে তিনি নিজেকে বিশ্রাম দিচ্ছেন বা লেবু নষ্ট করছেন। এক ব্যবহারকারী লিখেছেন, এটা তো খাওয়ার জিনিস, এটা দিয়ে তিনি কী করছেন? একজন ব্যবহারকারী লিখেছেন যে বাহ আমাকে এমন একজন কাজ দিন। একজন ব্যবহারকারী লিখেছেন যে তিনি বিশ্বের সবচেয়ে অলস ব্যক্তি হবেন, যিনি এই কাজ করছেন। আমি এমন চাকরি মোটেও চাই না। একজন ব্যবহারকারী লিখেছেন যে আমরা কি একই লেবু খেতে যাচ্ছি? অলস লোকেরা লেবু নষ্ট করে, এটা পৃথিবীর সেরা কাজ হতে পারে না, এই কাজ একজন দায়িত্বজ্ঞানহীন মানুষের।

Share this article
click me!