সঞ্জয় রাউতের হুমকি ফোনকলে গ্রেফতার ১, কিন্তু অভিযুক্তর বয়ানে উত্তাল সোশ্যাল মিডিয়া

হুমকি ফোন কল তদন্তে নেমে মুম্বই পুলিশ ময়ুর শিন্ডে বলে একজনকে গ্রেফতার করেছে। যে আবার দাবি করেছে সে সঞ্জয় রাউতের ভাই সুনীল রাউতের ঘনিষ্ট।

 

Web Desk - ANB | Published : Jun 15, 2023 10:16 AM IST

সঞ্জয় রাউত ও তাঁর ভাই সুনীল রাউত। দুজনেই মুম্বইয়ের উদ্ধব গোষ্ঠীর শিবসেনা নেতা। সম্প্রতি আবারও খবরের শিরোনামে সঞ্জয় রাউত। সম্প্রতি তিনি অভিযোগ দায়ের করেছিলেন মুম্বই পুলিশে। অভিযোগ ছিল তাঁকে ও তাঁর ভাইকে হুমকি ফোন করা হচ্ছে। অভিযোগ পেয়েই তদন্ত শুরু করে মুম্বই পুলিশ। কিন্তু তদন্ত করতে গিয়ে সামনে আসে সম্পূর্ণ অন্য ছবি। যা নিয়ে রীতিমত উত্তাল সোশ্যাল মিডিয়ায়।

হুমকি ফোন কল তদন্তে নেমে মুম্বই পুলিশ ময়ুর শিন্ডে বলে একজনকে গ্রেফতার করেছে। যে আবার দাবি করেছে সে সঞ্জয় রাউতের ভাই সুনীল রাউতের ঘনিষ্ট। পাশাপাশি অভিযুক্ত জানিয়েছে সঞ্জয় রাউত ও তাঁর ভাই নিরাপত্তা বাড়়াতেই এই পদক্ষেপ তরেছে। এই ঘটনা প্রকাশ্যে আসার সঙ্গে সঙ্গে উত্তাল সোশ্যাল মিডিয়া।

সোশ্যাল মিডিয়ায় হাসির রোলঃ

সোশ্যাল মিডিয়ায় এক ব্যবহারকারী লিখেছেন, জেলে যাওয়ার পর সঞ্জয় রাউতের নিরাপত্তা সরিয়ে নেওয়া হয়েছে, কিন্তু এখন তিনি সম্ভবত ওয়াই ক্যাটাগরির পরিবর্তে জেড ক্যাটাগরির নিরাপত্তা পাবেন। অপর একজন ব্যবহারকারী লিখেছেন যে এই ধরনের লোকদের সত্য বেরিয়ে আসা খুবই গুরুত্বপূর্ণ। কিভাবে তারা জনসাধারণ এবং মিডিয়ার সাথে প্রতারণা করে এবং ভুল বর্ণনা দিয়ে তাদের পেঁচা সোজা করে। সোশ্যাল মিডিয়ায় এই ইস্যুতে সঞ্জয় রাউতকে তীব্রভাবে টানা হচ্ছে।

 

 

মুম্বইয়ে সরকার বদলের পরই রীতিমত বিপাকে পড়েন সঞ্জয় রাউত। তাঁকে একাধিক মামলা গ্রেফতার করা হয়েছিল। জেলেও থাকতে হয়েছিল। যদিও জেল থেকে বেরিয়ে এসে তিনি বিজেপি বিরোধিতার সুর কিছুটা নরম করেছিলেন। তবে কিছুদিন পরে আবারও সমূর্তি ধারন করেছিলেন। সঞ্জয় রাউতের নিরাপত্তাও কমিয়ে দিয়েছে মহারাষ্ট্রের শিন্ডে সরকার। অনেকেই মনে করছে তাতেই রীতিমত শঙ্কিত সঞ্জয় রাউত।

Share this article
click me!