Viral Wedding Video: বিয়ের আসরে হতবম্ভ বর, কনেকে সিঁদুর দিল প্রাক্তন প্রেমিক

উত্তরপ্রদেশের (Uttar Pradesh) গোরক্ষপুরে (Gorakhpur) ভাইরাল হল এক বিয়ের (Wedding) ভিডিও (Viral Video)। বর-কনে মালা বদল করতে যাওয়ার সময়ই কনের সিঁথিতে সিঁদুর পরিয়ে দিল তার পুরোনো প্রেমিক। 
 

Asianet News Bangla | Published : Dec 6, 2021 12:49 PM IST / Updated: Dec 06 2021, 06:32 PM IST

এমন ঘটনা ফিল্মের চিত্রনাট্যে লেখার আগেও, চিত্রনাট্যকারকে বেশ কয়েকবার ভাবতে হবে। আদৌ লোকে খাবে কিনা, তাই নিয়ে সন্দেহ থাকবে, এতটাই অকল্পনীয়। আসলে বাস্তব জীবনের ঘটনা কখনও কখনও ফিল্মি চিত্রনাট্যকেও ছাড়িয়ে যায়। সেটাই আরও একবার দেখা গেল উত্তরপ্রদেশের (Uttar Pradesh) গোরক্ষপুরে (Gorakhpur)। জমজমাট বিয়ের (Wedding) আসর, বর-কনে মালা বদল করতে যাচ্ছেন। ঠিক সেই সময়ই বাধা। হতবম্ভ বর ও বিয়ে বাড়ির সকলের সামনে আচমকা উপস্থিত হয়ে, কনের সিঁথিতে সিঁদুর লেপে দিল তার পুরোনো প্রেমিক। 

এই সাড়া জাগানো বিবাহটি হয়েছে গত ১ ডিসেম্বরে, গোরক্ষপুর জেলার বুধাটের হারপুর এলাকায়। জানা গিয়েছে, কনের প্রাক্তন প্রেমিক, কয়েক মাস আগে কাজের জন্য শহরের বাইরে গিয়েছিল। এর মধ্যে, মেয়ের বাড়ি থেকে তাঁর অন্য জায়গায় বিয়ে ঠিক করা হয়। ফিরে এসে প্রেমিকার বিয়ে ঠিক হওয়ার কথা জানতে পেরেছিলেন ওই ব্যক্তি। কিন্তু, তখন আর ফিরতে চায়নি মেয়েটি। ফলে একেবারে ফিল্মি কায়দায় নিজের প্রেম আদায় করার সিদ্ধান্ত নিয়েছিলেন তিনি। 

আরও পড়ুন - Salman Khan: এই কারণেই বিয়ে করেননি সলমন খান, হাটে হাঁড়ি ভাঙলেন ভগ্নিপতি আয়ুষ

আরও পড়ুন - Vastu Tips: দাম্পত্য জীবন সুখের হবে বাস্তু মতে, এই টোটকা মানলে দুজনের প্রেম বাড়বে

আরও পড়ুন - Burdwan: বিশালাকার গণবিবাহে উৎসবের আমেজ বর্ধমানে, গাঁটছড়া বাঁধলেন ১০১ জোড়া পাত্র-পাত্রী

পুরো ঘটনাটা মোবাইলের ক্যামেরায় ভিডিও রেকর্ড করেছেন আমন্ত্রিতদেরই একজন। সেই ভিডিওটি এখন বিভিন্ন সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে ভাইরাল (Viral Video) হচ্ছে। ভিডিওতে দেখা যাচ্ছে বর-কনেকে ঘিরে আত্মীয় পরিজনরা বিবাহ মঞ্চে দাঁড়িয়ে আছেন। কিছু আচার-অনুষ্ঠানের পরে, বর যখন কনেকে মালা পরাতে এগিয়ে যায়, ঠিক তখনই পাশ থেকে এক ব্যক্তি উঠে আসে মঞ্চে। তার গোটা মুখ স্কার্ফে ঢাকা ছিল, ফলে তাকে চেনার উপায় নেই। লোকটি কনের কপালে জোর করে সিঁদুর দেয়। কনে ওড়না দিয়ে তাঁর মুখ ঢাকার আপ্রাণ চেষ্টা করলেও, মুঠোভরা সিঁদুর নিয়ে ওই ব্যক্তি তার মাথায় দিয়ে দেয়। 

আমাদের কথা বিশ্বাস না হয়, দেখে নিন নিচের ভিডিওটি - 

স্বাভাবিকভাবেই, সঙ্গে সঙ্গে গোটা বিয়েবাড়িতে হইহট্টগোল বেধে যায়। বেশ কয়েকজন আত্মীয় কনের প্রাক্তন প্রেমিকের উপর ঝাঁপিয়ে পড়ে, তাঁকে মারধর করে। ধাক্কাধাক্কিতে বরও একপাশে পড়ে যান। এরপর, কনের পরিবারের তরফ থেকে ১১২ নম্বরে ফোন করে পুলিশের সাহায্য নেওয়া হয়। তবে পুলিশ আসার পরও নাটকের যবনিকা পতন হয়নি। ঘটনার পরদিন, অর্থাৎ ২ ডিসেম্বর সকালে মেয়েটি তাঁর নির্ধারিত বরের সঙ্গেই বিয়ে দেওয়া হয়। অন্যদিকে, প্রাক্তন প্রেমিককেরও কোনও অপরাধ খুঁজে বের করতে পারেনি পুলিশ। শেষ পর্যন্ত অনেক মিস্টি কথায় ভুলিয়ে তাকে বাড়ি ফেরত পাঠানো হয়।

Share this article
click me!