Ayodhya Ram Mandir: রাম মন্দিরে প্রাণ প্রতিষ্ঠার আগাম উদযাপন, আমেরিকায় বিশ্ব হিন্দু পরিষদের রঙিন আয়োজন

অযোধ্যার রাম মন্দিরের প্রাণ প্রতিষ্ঠা উপলক্ষ্যে আমেরিকাতে আকর্ষণীয় আয়োজন করলেন বিশ্ব হিন্দু পরিষদের (Vishwa Hindu Parishad) সদস্যরা ।

Sahely Sen | Published : Jan 15, 2024 2:19 AM IST

২২ জানুয়ারি খুলে যেতে চলেছে উত্তর প্রদেশের অযোধ্যার রাম মন্দিরের (Ayodhya Ram Temple) দরজা। দিনের বিশেষ মুহূর্তের মাহেন্দ্র ক্ষণে প্রভু শ্রী রামের মূর্তিতে প্রাণ প্রতিষ্ঠা করার শুভ কাজ সম্পন্ন করা হবে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ ছাড়াও এই শুভ কার্যে উপস্থিত থাকবেন দেশের তাবড় ব্যক্তিত্বরা। এই বিরাট আয়োজনের আনন্দ উদযাপিত হল আমেরিকাতেও। 

-

অযোধ্যার রাম মন্দিরের প্রাণ প্রতিষ্ঠা (Pran Pratishtha Ceremony) উপলক্ষ্যে আমেরিকাতে আকর্ষণীয় আয়োজন করলেন বিশ্ব হিন্দু পরিষদের (Vishwa Hindu Parishad) সদস্যরা । শ্রী রামের কাহিনিকে কেন্দ্র করে আমেরিকার সমুদ্র তীরবর্তী সুন্দর শহর মেরিল্যান্ডে একটি দুর্দান্ত আলো এবং শব্দের সমন্বয় গড়ে তুলল বিশ্ব হিন্দু পরিষদ। 

-

এই সুন্দর কাজ সম্পন্ন হল শুধুমাত্র পার্ক করে রাখা গাড়ির আলো জ্বালিয়ে এবং নিভিয়েই। উক্ত অনুষ্ঠানে হিন্দুত্বের ধ্বজা নেড়ে বিশ্ববাসীর জন্য রাম মন্দির প্রতিষ্ঠার গুরুত্বও গভীরভাবে বোঝাল VHP। সোশ্যাল মিডিয়ায় প্রকাশ পেয়েছে সেই ‘মিউজিক্যাল লাইট অ্যান্ড সাউন্ড শো’ -এর ভিডিও। 

-
 


 

Read more Articles on
Share this article
click me!