viral video: ভয়ঙ্কর! ফেসবুক লাইভ শেষ করতেই গুলিতে ঝাঁঝরা শিবসেনার উদ্ধব দলের নেতা- দেখুন ভিডিও

প্রাথমিক তথ্য অনুসারে শিবসেনার (UBT) নেতা বিনোদ ঘোষাকারের ছেলে অভিষেক ঘোষালকরের। সৌরিস নারোনহা নামে একজন সৌরিস ভাইয়ের সঙ্গে ফেসবুকে লাইভস্ট্রিম করছিলেন।

 

Saborni Mitra | Published : Feb 8, 2024 5:25 PM IST / Updated: Feb 08 2024, 11:14 PM IST

ভয়ঙ্কর ঘটনা মহারাষ্ট্রে। বৃহস্পতিবার মুম্বইয়ের দহিসার এলাকায় ফেসবুক লাইভ করতে করতেই গুলিবিদ্ধ হয়ে মৃত্যু হয় শিবসেনার টিম উদ্ধবের নেতা বিনোদ ঘোষালকারের ছেলে অভিষেক ঘোসালকরের। এই ঘটনা দ্রুত সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। যা দেখে আঁতকে উঠেছে নেটিজেনরা।

প্রাথমিক তথ্য অনুসারে শিবসেনার (UBT) নেতা বিনোদ ঘোষাকারের ছেলে অভিষেক ঘোষালকরের। মৌরিস নারোনহা নামে একজন মৌরিস ভাইয়ের সঙ্গে ফেসবুকে লাইভস্ট্রিম করছিলেন। ভিডিওতে দেখা যাচ্ছে মৌরিস লাইভ থেকে বেরিয়ে যান। তারপরই অভিষেক লাইভ শেষ করেন। তিনি যখন উঠে দাঁড়ান তখনই পরপর গুলি চলতে থাকে। ফেসবুকের লাইভস্ট্রিমিংএ দেখা গেছে প্রথমগুলিটে লাগে তাঁর পেটে। তারপরই চিৎকার করে ওঠেন তিনি। দেখুন সেই ভয়ঙ্কর ভিডিওঃ

 

 

পুলিশ সূত্রের খবর পরপর তিনটি গুলি চলে। তারপরই মৌরিস ভাই গুলি করে আত্মহত্যা করেন। অন্যদিকে অভিষেক ঘোষালকরকে গুলিবিদ্ধ অবস্থায় অভিষেককে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই তাঁর মৃত্যু হয়। পুলিশ জানিয়েছে অভিষেককে ব্যক্তিগত শত্রুতার জেরে গুলি করা হয়েছে।

উদ্ধব ঠাকরের নেতৃত্বাধীন শিবসেনা গোষ্ঠীর নেতা। প্রাক্তন কর্পোরেটর। সম্প্রতি বিজেপি বিধায়ক গণপত গায়াকওয়াদ মহারাষ্ট্রের উলহাসলনগরে শিবসেনা নেতা মহেশ গাইকোয়াডকে হিল লাইন থানার এক সিনিয়র পুলিশ অফিসারের কেবিনের ভিতর গুলি করে হত্যা করেন। দীর্ঘদিনের জমি সংক্রান্ত বিরোধ নিয়ে অভিযোগ দায়ের করতেই জড়ো হয়েছিল দুই রাজনীতিক ও তাদের সমর্থকরা। সেই ঘটনায় আহত শিবসেনা বিধায়ক রাহুল পাটিলও।

Share this article
click me!